বুধবার, নভেম্বর ১৩

বক্সিং প্র্যাকটিসের সময় হাতে চোট ফারহানের, সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেতা

দ্য ওয়াল ব্যুরো: শ্যুটিংয়ে বক্সিং প্র্যাকটিসের সময় হাতে চোট পেলেন ফারহান আখতার। সোশ্যাল মিডিয়ায় এ কথা জানালেন নিজেই।

পরবর্তী ছবি ‘তুফান’-তে এক বক্সারের চরিত্রে দেখা যাবে বলিউডের এই অভিনেতা-পরিচালককে। সেই ছবির জন্যই জমিয়ে বক্সিং প্র্যাকটিস করছিলেন ফারহান। চরিত্রকে নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে কোনও ফাঁকি ছিল না পরিশ্রমে। তবে বাধ সাধল হাতের চোট। ইন্সটাগ্রামে হাতের এক্স-রে রিপোর্টের ছবি শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, হাতের হ্যামেট বোনে হেয়ার লাইন ফ্র্যাকচার দেখা গিয়েছে।

কদিন আগেই রিলিজ হয়েছিল ‘তুফান’-র ফার্স্ট পোস্টার। সেখানে ফারহানের পরনে ছিল লালচে শেডের হাফপ্যান্ট। পায়ে স্পোর্টস শ্যু। হাতে লাল বক্সিং গ্লাভস। বক্সিং রিংয়ে দাঁড়িয়ে থাকা ফারহানের টানটান পেশী দেখেই অনুমান করা যাচ্ছিল যে, বড় পর্দায় ঝড় তুলতে প্রস্তুত তিনি।

সফল পরিচালকের পাশাপাশি ফারহান আখতার যে একজন দুরন্ত অভিনেতাও তার প্রমাণ বারবার নিজেই দিয়েছেন তিনি। সাম্প্রতিক সময়ে নিজের সেরা অভিনয়টা ফারহান করেছেন অ্যাথলিট মিলখা সিংয়ের বায়োপিকে। ফের এক খেলোয়াড়ের চরিত্রেই পর্দায় ফিরছেন ফারহান। তবে এ বার রেসিং ট্র্যাক নয়, বক্সিং রিং কাঁপাবেন তিনি। ফারহান আখতারের নতুন ছবির নাম ‘তুফান’। সৌজন্যে ‘ভাগ মিলখা ভাগ’-এর পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহেরা। ২০২০ সালের ২ অক্টোবর রিলিজ হবে এই ছবি।

বাইকে চেপে পৃথিবীর ছাদ পামিরে

Comments are closed.