রবিবার, মার্চ ২৪

রাজকাহিনীর ‘কবীর’-এর পর যীশু এ বার ভাওয়াল রাজা

দ্য ওয়াল ব্যুরো: ছবির চরিত্রের জন্য অনেক অভিনেতাই নিজেদের নানা ভাবে ভাঙেন। আবার গড়েনও। কিন্তু তা বলে চকলেট বয় ইমেজ ভেঙে একেবারে ভিলেন?

শুনে গল্প লাগলেও এমনটাই হয়েছিল সৃজিত মুখার্জীর ছবি ‘রাজকাহিনী’-তে। ভোল বদলে একেবারে হাড়হিম করা ভিলেনের চরিত্রে অভিনয় করেছিলেন যীশু সেনগুপ্ত। নাম হয়েছিল কবীর। ঠাণ্ডা মাথায় খুনের ছক কষত সে। কারোর গলা কাটতে একবারও হাত কাঁপতো না কবীরের।

ফের শিরোনামে যীশু সেনগুপ্ত। সৌজন্যে সৃজিত মুখার্জীর অন্যতম ড্রিম প্রোজেক্ট ‘এক যে ছিল রাজা’। ভাওয়ালের রাজাকে নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প। আর নাম ভূমিকায় রয়েছেন যীশু সেনগুপ্ত। মৃত্যু মুখ থেকে প্রায় এক যুগ পরে ফিরে এসেছিলেন এই রাজা। তারপর শুরু হয়েছিল অস্তিত্বের সংকট। তিনি আসল নাকি নকল সেটা প্রমাণ করতেই দীর্ঘ ষোলো বছর ধরে চলেছিল মামলা।

তবে এটাই প্রথম নয়। ভাওয়ালের রাজাকে নিয়ে এর আগেও সিনেমা তৈরি হয়েছে। তবে সৃজিতে ছবি কোনও মতেই সন্ন্যাসী রাজার রিমেক নয়। বরং নতুন আঙ্গিকে ভাওয়ালের মেজো কুমারের গল্প বলবেন পরিচালক। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির টিজার। ছবির ফার্স্ট লুকেই বোঝা গিয়েছিলো ছবিতে যীশুর মেকআপ হতে চলেছে একেবারেই অন্যরকম। টিজারেও ঝলক মিলল তাঁরই। ব্যাকগ্রাউন্ডে রয়েছে অঞ্জন দত্তর সলা। যীশু, অঞ্জন দত্ত ছাড়াও সৃজিতের নতুন ছবিতে রয়েছেন জয়া এহসান, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অপর্ণা সেন, রুদ্রনীল ঘোষ, বরুণ চন্দ এবং রাজনন্দিনী পালকে। চলতি বছরের দুর্গাপুজোয় মুক্তি পাবে এই ছবি। নতুন লুকে যীশু সেনগুপ্তকে দেখার জন্য এখন মুখিয়ে রয়েছে দর্শকরা।

দেখুন ছবির টিজার।

Shares

Leave A Reply