শুক্রবার, নভেম্বর ১৬

‘জলসা’ সাজানো প্রদীপে, দিওয়ালির সন্ধ্যায় ফুলঝুরি হাতে ফ্রেমবন্দি বচ্চন পরিবার

দ্য ওয়াল ব্যুরো: দিওয়ালির মরসুমে বেশিরভাগ বলি তারকাদের অন্যান্য অভিনেতা-অভিনেত্রী বা পরিচালকের পার্টিতে যেতে দেখা গিয়েছে। তবে এসব থেকে শতহস্ত দূরে বচ্চন পরিবার। বরং নিজের পরিবারের সদস্যদের সঙ্গেই দীপাবলি পালনে অভ্যস্ত অমিতাভ এবং অভিষেক। তাই প্রতি বছরের মতোই এই বছরেও বাড়ির বাকিদের সঙ্গেই আলোর উৎসবে মেতে উঠেছিলেন বিগ বি এবং জুনিয়র বচ্চন। সঙ্গে অবশ্যই ছিলেন জয়া বচ্চন এবং ঐশ্বর্যাও। আর ছিল বচ্চন পরিবারের নয়নের মণি আরাধ্যা।

View this post on Instagram

Happy Diwali

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

বচ্চন পরিবারের অন্দরমহলে দিওয়ালির দিন লক্ষ্মী-গণেশ পুজো থেকে আরম্ভ করে বাজি ফাটানো, সব জায়গাতেই এক ফ্রেমে বন্দি হলেন পরিবারের পাঁচ সদস্য। সবার পোশাকেই ছিল মিল। ঐশ্বর্যা এবং আরাধ্যার পোশাকে ছিল সাদা রংয়ের ছোঁয়া। অমিতাভ আর জয়ার পরনে ছিল হাল্কা অফ-হোয়াইটের টোন। আর অভিষেক পরেছিলেন হাল্কা সবুজ শেডের পাঞ্জাবি। দিওয়ালির সন্ধ্যায় এক্কেবারে ট্র্যাডিশনাল পোশাকে হাজির ছিলেন গোটা বচ্চন পরিবার।

View this post on Instagram

✨🌹HAPPY DIWALI TO ALL🌹✨

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

বলিউডের অন্যতম হেভিওয়েট এই পরিবারের দিওয়ালি পালনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অমিতাভ নিজেই। পিছিয়ে নেই তাঁর পুত্রবধূ ঐশ্বর্যাও। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হাজব্যান্ড কুল অভিষেক আর মেয়ে আরাধ্যাকে নিয়ে ছবি শেয়ার করেছেন অ্যাশও। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এইসব ছবি দেখে একটা জিনিস কিন্তু পরিষ্কার যে বাজি ফাটানোর ক্ষেত্রেও বচ্চন পরিবার যথেষ্ট সাবধানী। কোনও শব্দবাজি নয় বরং আলোর উৎসব পালনে আলোর বাজিই পোড়াতে দেখা গিয়েছে অমিতাভ-জয়া-অভিষেক-ঐশ্বর্যাকে। সঙ্গে ছিল আরাধ্যাও। আর সব ছবিতেই বোঝা যাচ্ছিল অফস্ক্রিনেও রোম্যান্সটা বেশ জমিয়েই করছেন বি-টাউনের এই হেভিওয়েট জোড়ি।

View this post on Instagram

✨💖✨LOVE n LIGHT ALWAYS ✨💖✨

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

সম্প্রতি, অভিষেক জানিয়েছিলেন, তাঁর ঘরণী সবেতেই একশোয একশো। স্ত্রীর প্রশংসা করে জুনিয়র বচ্চন বলেন, “মা-স্ত্রী-পুত্রবধূ সবেতেই ও একশোয একশো। যে কাজই ও করে খুব মন দিয়ে করে। নিজের সবটা দিয়ে করে। জানি না কী ভাবে একসঙ্গে এতো কিছু সামলায়।” এই ঘটনার কিছুদিন পরেই সোশ্যাল মিডিয়ায় ফের ট্রেন্ডিংয়ে ছিলেন অভিষেক-অ্যাশ জুটি। কারণ স্ত্রীর মঙ্গল কামনায় এই বছরের করবা চৌথে ঐশ্বর্যার  জন্য উপবাস করেছিলেন অভিষেক। শুধু তাই নয়। বাকি ছেলেদেরও উৎসাহ দিয়েছিলেন যে তাঁরাও যেন তাঁদের স্ত্রীর জন্য উপবাস করেন। আর আর অভিষেক-ঐশ্বর্যা জুটির এমন রোম্যান্টিক জার্নির মাঝেই প্রকাশ্যে এসেছে এক সুখবর। ফের বড় পর্দায় একসঙ্গে দেখে যাবে এই জুটিকে। অফস্ক্রিন নয় দর্শক বহুদিন আবার দেখতে পাবেন অভিষেক এবং ঐশ্বর্যার অনস্ক্রিন কেমিস্ট্রিও। সৌজন্যে অনুরাগ কাশ্যপের আগামী ছবি ‘গুলাবজামুন’।

View this post on Instagram

Diwali brightness ever ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

 

Shares

Comments are closed.