সোমবার, সেপ্টেম্বর ২৩

কালো জিম স্যুটে ‘ব্যাক হ্যান্ডস্প্রিং’, নেটিজেনদের ফিটনেসের ‘দিশা’ দেখাচ্ছেন এই নায়িকা

দ্য ওয়াল ব্যুরো: পরনে কালো জিম স্যুট। জোরকদমে চলছে ট্রেনিং। ট্রেনারের সঙ্গে ‘ব্যাক হ্যান্ডস্প্রিং’ প্র্যাকটিস করছেন দিশা পাটানি। স্টান্ট দেখে বোঝাই যাচ্ছে সদ্য শিখতে শুরু করেছেন দিশা। তাই একটু বেশিই সাহায্য লাগছে ট্রেনারের। ল্যান্ডিং-ও সেভাবে নিখুঁত হচ্ছে না। তবে ফিনিশং টাচ দুরন্ত না হলেও দিশার স্টান্ট প্র্যাকটিসেই মজেছে নেট দুনিয়া।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের জন্যই তিনি বিখ্যাত। লেহেঙ্গার উপর অন্তর্বাস পরা হোক কিংবা খোলামেলা পোশাকে ছুটি কাটানো——নেটিজেনদের ট্রোলের শিকার হামেশাই হয়ে থাকেন বি-টাউনের এই নায়িকা। তবে তিনি যে ফিটনেসের প্রতি এতটা স্ট্রিক্ট সে ব্যাপারটা বোধহয় জানা ছিল না অনেকেরই। টিনসেল টাউনের বাকি ফিটনেস ফ্রিক তারকাদের তালিকাতে এ বার নিজের নাম জুড়ে দিলেন দিশা। নিজের ট্রেনিং সেশনের ছবি টুইট করেছেন দিশা। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ট্রেনারের সঙ্গে ‘ব্যাক হ্যান্ডস্প্রিং’ এবং ‘ব্যাক লে আউট’ শেখার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। আর দিশার এমন কসরত দেখে মুগ্ধ হয়েছে তাঁর ফ্যানরাও।

বলিউডের আর এক ফিটনেস সচেতন নায়ক টাইগার শ্রফ। জিম থেকে শুরু করে জমাটি অ্যাকশন সিন—–সবেতেই টাইগার সপ্রতিভ। কানাঘুষো শোনা যায় জ্যাকি শ্রফের ছেলে টাইগারের সঙ্গেই নাকি জমিয়ে প্রেম করছেন দিশা। একসঙ্গে স্ক্রিন শেয়ারও করেছেন দুই অভিনেতা। মাঝে মাঝেই মুম্বইয়ের নানা রেস্তোরাঁ কিংবা ইভেন্টেও একসঙ্গেই দেখা যায় এই দুই তারকাকে। এ বার দিশার ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও সামনে আসতেই অনেকে বলছেন, টাইগারের ফিটনেস সচেতনতার ছোঁয়া লেগেছে তাঁর বান্ধবীরও। কেউ বা বলছেন, হয়তো টাইগারের কথাতেই এ বার নিত্যনতুন স্টান্ট শেখায় মন দিয়েছেন দিশা।

এর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে টাইগার শ্রফের বিভিন্ন কসরতের ভিডিও। সেখানে দেখা গিয়েছে অত্যাধুনিক টেকনিকে স্টান্ট প্র্যাকটিস করছেন টাইগার। এ বার সেই পথেই হাঁটলেন দিশ। নিজের স্টান্ট প্র্যাকটিসের ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতেই।

Comments are closed.