মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

গ্যাংস্টারদের হাতে ‘কিডন্যাপ’ রুক্মিণী, বাঁচাতে ময়দানে নামলেন দেব

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: নিজের ভালোবাসার জন্য কতদূর যেতে পারবেন আপনি? ভালোবাসার দিনে ফ্যানদের উদ্দেশে এই প্রশ্নই ছুড়ে দিলেন টলিউড অভিনেতা দেব।

ভ্যালেন্টানস ডে-তেই রিলিজ হলো তাঁর আগামী ছবি ‘কিডন্যাপ’-এর টিজার। রাজা চন্দর পরিচালনায় এবং সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই ছবিতে দেবের নায়িকা রুক্মিণী। শুরুটা হয়েছিল রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ দিয়ে। তারপর কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ককপিট’। আর এ বার রাজা চন্দ। এই নিয়ে তৃতীয় বার বিগ স্ক্রিনে একসঙ্গে দেখা যাবে দেব-রুক্মিণীকে।

শ্যুটিং শুরু হয়েছিল ২০১৮ সালের নভেম্বরেই। সে সময় টুইটারে একটি ভিডিও শেয়ার করেছিলেন রুক্মিণী। যেখানে দেখা গিয়েছিল বন্দুকের নল থেকে বেরোচ্ছে গুলি। চিড়ে দিচ্ছে উড়তে থাকা একটা গোলাপের পাপড়িকে। চারদিকে ছড়িয়ে পড়ছে রক্ত। আর শেষ শটে বন্দুকের উপর রাখা ছিল একটা তাজা লাল গোলাপ।

এই ভিডিও দেখে দর্শকরা আন্দাজ করে নিয়েছিলেন পর্দায় এ বার কোনও থ্রিলার দেখাতে চলেছেন পরিচালক রাজা চন্দ। যে গল্পে রয়েছে প্রেম এবং ঘৃণা দুইয়েরই ছোঁয়া। সঙ্গীত পরিচালনায় রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। চলতি বছর ঈদেই মুক্তি পাবে দেবের নতুন থ্রিলার ‘কিডন্যাপ’। এই সিনেমায় একজন ডিজে’র চরিত্রে অভিনয় করেছেন দেব। না দীপ। আর রুক্মিণী অভিনয় করছেন একজন চিত্র সাংবাদিকের চরিত্রে। একটি ডিস্কে গিয়ে আলাপ হয় এই দু’জনের। সেই ডিস্কে চলত নানা রকমের অসামাজিক কাজ। আর সেই সব কাজের ছবি তুলতে গিয়েই গ্যাংস্টারদের নজরে পড়ে যান রুক্মিণী। হয়ে যান কিডন্যাপ। বান্ধবীকে উদ্ধার করতেই ময়দানে নামেন দেব।

টিজারেই ঝলক মিলেছে ছবির পাওয়া প্যাক্ট অ্যাকশন সিনের। বোঝাই যাচ্ছে এই ছবিতে একদম মাচো অ্যাকশন হিরোর লুকেই দেখা মিলবে দেবের। সঙ্গে রয়েছে দুর্দান্ত শ্যুটিং লোকেশন।

দেখুন টিজার।

Share.

Comments are closed.