শুক্রবার, ডিসেম্বর ৬
TheWall
TheWall

তিরুপতি মন্দিরে প্রথম বিবাহবার্ষিকী পালন, লাল শাড়ি-ভারী গয়নায় আগুনে দীপিকা, কুর্তা-পাজামায় নবাবী রণবীর

দ্য ওয়াল ব্যুরো: বিদেশের কোনও সৈকতে নিভৃতযাপন নয়, পাঁচতারা হোটেলে ঝাঁ চকচকে পার্টিও নয়, ধর্মীয় স্থানে ঘুরে ঘুরেই বিয়ের দিন সেলিব্রেট করবেন হাই প্রোফাইল তারকা জুটি ‘দীপবীর’। তিরুপতি বালাজি মন্দিরে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। দীপিকা-রণবীরের প্রথম বিবাহবার্ষিকীর পুজো দিতে জড়ো হয়েছেন পাড়ুকোন ও ভাবনানি পরিবার। প্রথমে তিরুপতি মন্দির পরে পদ্মাবতী মন্দিরে উত্তর ও দক্ষিণী সংস্কৃতির মেলবন্ধন ঘটবে তারকা জুটির প্রথম বিবাহবার্ষিকীতে।

২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর। হাই প্রোফাইল এই সেলিব্রিটি বিয়েতে মজে গিয়েছিল দেশ। রূপকথার সংসার পেতেছিলেন ‘দীপবীর।’ বছর ঘুরে ফের সেই দিন। উত্তেজনাও তুঙ্গে দুই পরিবারের। দিনকয়েক আগেই ইনস্টাগ্রাম প্রোফাইলে মুখে মাস্ক লাগানো রণবীরের সেলফি পোস্ট করেছিলেন দীপিকা। ক্যাপশনে মজা করে লিখেছিলেন, প্রথম বিবাহবার্ষিকীর প্রস্তুতি।

বৃহস্পতিবার সকাল থেকেই নিজের টুইটার হ্যান্ডেল বিবাহবার্ষিকী পালনের একের পর এক ছবি পোস্ট করে যাচ্ছেন দীপিকা। সোনালি পাড়ের  লাল শাড়ি, ভারী গয়না আর সিঁথিতে টকটকে সিঁদুরে দীপিকা যেন ঝলমলে রোদ্দুর। কুর্তা-পাজামায় নবাবী রণবীরও। ছবির ক্যাপশনে দীপিকা লেখেন,  “ভেঙ্কটেশ্বরের আশীর্বাদ নিয়েই আজকের দিনটা শুরু করলাম। সকলের শুভকামনা, ভালবাসা আর প্রার্থনা চাই”। তিরুপতি মন্দিরে পুজো সেরে তারকা জুটি তাঁদের পরিবার নিয়ে যাবেন পদ্মাবতী মন্দিরে। পরের দিন, দ্বিতীয় বিয়ের তারিখে দীপিকা আর রণবীর যাবেন অমৃতসরের স্বর্ণমন্দিরে। দু’দিনই তাঁদের সঙ্গে থাকবেন ভাবনানি ও পাড়ুকোন পরিবারের সদস্যরা।

রণবীর-দীপিকার বিয়ে যেখানে হয়েছিল

গত বছর এই দিনেই ইতালির লেক কোমোর ‘ভিলা দেল বলবিয়েনেল্লো’-তে সাত পাকে বাঁধা পড়েছিলেন ‘দীপবীর।’ সিন্ধি ও কঙ্কনি দুই প্রথা মেনেই হয়েছিল বিয়ে। ডেস্টিনেশন ওয়েডিংয়ের চমক তো ছিলই, তবে দীপিকা-রণবীরের বিয়ের অন্যতম আকর্ষণ ছিল তাঁদের পোশাক নির্বাচন। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে মেহেন্দি থেকে সঙ্গীত কিংবা সিন্ধি বিয়ের অনুষ্ঠান, সবেতেই দীপিকা পাড়ুকোনকে লাগছিল মোহময়ী। কোঙ্কনি মতে বিয়েতে দীপিকা সেজেছিলেন তাঁর মা উজ্জ্বলা পাড়ুকোনের বুটিকের সাজে। রাজকীয় বিয়ে সেরে দেশে ফিরেও একের পর এক পার্টি দিয়েছিলেন তারকা দম্পতি। বিয়ের রিসেপশনও হয় তিনবার। কখনও মুম্বইতে গ্র্যান্ড রিসেপশন, তো কখনও বেঙ্গালুরুতে বন্ধুদের নিয়ে হুল্লোড়। থাই স্লিট লাল-কালো গাউনে সেই সান্ধ্য পার্টিতেও আগুন ঝরিয়েছিলেন দীপিকা।

 

Comments are closed.