রবিবার, সেপ্টেম্বর ২২

নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে হিট মস্তানি এবং কাশীবাঈয়ের জুটি! ড্যান্স ফ্লোর মাতালেন রণবীরও

  • 67
  •  
  •  
    67
    Shares

দ্য ওয়াল ব্যুরো: রণবীর সিং যেখানে সেখানেই এখন ‘ফুল অন মস্তি’। তা সে ‘সিম্বা’-র প্রোমোশনাল শ্যুট হোক কিংবা নিজের রিসেপশন পার্টি—–জমাটি নাচ রণবীরের সঙ্গী। পার্টি জমাতে তিনি ওস্তাদ। আর এখন তাঁর জুড়িদার দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি দীপবীর জুটি হাজির ছিলেন, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বইয়ের রিসেপশনে। ২০ ডিসেম্বর তাজ ল্যান্ডস এন্ডসে ছিল নিকইয়াঙ্কার রিসেপশন পার্টি। জমকালো সেই পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রায় সব তারকাই। তবে পার্টি জমালেন রণবীর-দীপিকা। লাইমলাইট একাই কেড়ে নিলেন সদ্য বিবাহিত এই জুটি। ড্যান্স ফ্লোরে গানের তালে নাচ শুরু করেছিলেন বি-টাউনের বহু তারকাই। তবে আসর জমলো প্রিয়াঙ্কা এবং দীপিকার যুগলবন্দিতে। সঙ্গে উপরি পাওনা রণবীর সিং।

২০১৫ সালের ১৮ ডিসেম্বর রিলিজ হয়েছিল সঞ্জয় লীলা বনশালির ছবি বাজিরাও মস্তানি। পেশোয়া বাজিরাওয়ের সঙ্গে মস্তানি বাঈয়ের প্রেম কাহিনী ছাড়াও এই ছবিতে নজর কেড়েছিল মস্তানি বাঈ(দীপিকা) এবং কাশীবাঈয়ের(প্রিয়াঙ্কা) জুটি। দর্শকদের মন জয় করেছিল দীপিকা এবং প্রিয়াঙ্কা স্টারার এই ছবির গান ‘পিঙ্গা’। এ দিন নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে, ‘পিঙ্গা’ গানের ছন্দেই নাচ করতে দেখা গেল প্রিয়াঙ্কা এবং দীপিকাকে। সঙ্গে ছিলেন রণবীরও।

রণবীর-দীপিকার বিয়ের বয়স সবে একমাস পেরিয়েছে। এর মধ্যেই মিঞা-বিবি দু’জনেই ফিরেছেন শ্যুটিং ফ্লোরে। রণবীর ব্যস্ত তাঁর নতুন ছবি’সিম্বা’-র প্রোমোশন নিয়ে। আর দীপিকা শ্যুটিং করেছেন এক বিদেশি ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসেবে।

Comments are closed.