বিলেতের পর্ব শেষ, পালা এ বার দেশের পার্টির, মুম্বই এলেন দীপবীর

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: মিলান বিমানবন্দরে আগেই দেখা মিলেছিল নবদম্পতির। বোঝাই গিয়েছিল নির্ধারিত দিনেই মুম্বই ফিরছেন দীপিকা এবং রণবীর। হলোও ঠিক তাই। ১৮ নভেম্বর, রবিবার সাত সকালেই ইতালি থেকে মুম্বই উড়ে এলেন দীপবীর জুটি। বিমানবন্দরেই প্রয় তারকার সঙ্গে ছবি তোলার জন্য ছুটে যান এই তারকা দম্পতির ভক্তরা।

    View this post on Instagram

    They are back! Ranveer Singh and Deepika Padukone snapped with fans inside Mumbai Airport. @deepikapadukone @ranveersingh . . . #ranveersingh #deepikapadukone #deepveer #deepveerkishaadi #pinkvilla

    A post shared by Pinkvilla (@pinkvilla) on

    এ বার আর নিরাশ করেননি অনুরাগীদের। বরং বেশ হাসিমুখে পোজ দিয়েই ছবি তুলেছেন রণবীর-দীপিকা। রণবীরের পরনে ছিল ক্রিম কালারের কুর্তা। সঙ্গে লাল রন-এর জ্যাকেট, যার উপরে সোনালি দিয়ে আঁকা রয়েছে ছোট ছোট হাতি। আর দীপিকা পরেছিলেন, বেজ কালারের লং কুর্তা। গলায় বেশ জমকালো একখানা হার। সঙ্গে অবশ্যই হিরে খচিত মঙ্গলসূত্র। আর কানে ঝুমকা। আর মিঞা-বিবি দুজনেই ম্যাচ করে পরেছিলেন কালো সানগ্লাস।

    কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে হয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর। বিয়ের ছবি যাতে প্রকাশ্যে না আসে তার জন্য যতটা সম্ভব গোপনীয়তা বজায় রেখেছিলেন এই তারকা জুটি। বিয়ে সেরেছেন সুদূর ইতালিতে। ছাতার আড়ালে লেক কোমোর ভিলা দেল বলবিয়েনেল্লো-তে পৌঁছেছেন পাত্র-পাত্রী।১৪ নভেম্বর কোঙ্কনি মতে আর ১৫ নভেম্বর সিন্ধি মতে বিয়ের অনুষ্ঠান হয়। ১৩ নভেম্বর আয়োজির হয়েছিল সঙ্গীতের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন গায়িকা হর্ষদীপ কউর। প্রথমে লেক কোমো থেকে নিজের একটা ছবি শেয়ার করলেও পরে তা সরিয়ে নেন গায়িকা। দীপবীরের বিয়েতে হাজির অতিথিরা এতটাই সাবধানী ছিলেন নিরাপত্তার ব্যাপারে।

    কিন্তু এত কিছু পরেও রেহাই মেলেনি। পাপারাৎজি পিছু ছাড়েনি দীপবীর জুটির। বরং সুযোগ খুঁজেছে সবসময়। কীভাবে রণবীর-দীপিকার রাজকীয় একটা ফ্রেম প্রকাশ্যে আনা যায়, গত কয়েকদিনে সেই চেষ্টাই করে গিয়েছেন চিত্র সাংবাদিকরা। কিছু কিছু ক্ষেত্রে সফলতা পেলেও টেক্কা দিতে পারেননি দীপবীর জুটির আয়োজন করা কড়া নিরাপত্তাকে।

    সিন্ধি মতে বিয়ের পর বিয়ের ছবি শেয়ার করেছিলেন স্বয়ং দীপিকা এবং রণবীর। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে বিভিন্ন ছবি। কখনও রণবীর সিং-এর ‘হলদি’-র ছবি। কখনও বা দীপিকার চুড়া সেরিমোনির ছবি। প্রকাশ্যে এসেছে পরিবার এবং বন্ধু-বান্ধবের সঙ্গে কোঙ্কনি মতে বিয়ের দিন তোলা রণবীর-দীপিকার ছবিও। কিন্তু সৌজন্যে হয় তারকাদের স্টাইলিস্ট, নয়তো কোনও আত্মীয়, কিংবা বন্ধু-বান্ধব বা ওয়েডিং প্ল্যানার। পাপারাৎজিকে রীতিমতো এ ব্যাপারে ১০ গোল দিয়েছেন দীপবীরের ঘনিষ্ঠরা।

    আগামী ২১ নভেম্বর বেঙ্গালুরুতে আয়োজিত হবে একটা রিসেপশন পার্টি। সেখানে হাজির থাকবেন দীপিকার পরিবারের সদস্যরা। আর ২৮ নভেম্বর জুহুর গ্র্যান্ড হায়াতে বসবে জমকালো পার্টি।

    The Wall-ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন  

     

     

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More