মঙ্গলবার, মার্চ ২৬

রিটার্ন অফ ‘ড্যান্সিং আঙ্কল’, ইউটিউব মাতাচ্ছে ‘চাচা নাচ’

দ্য ওয়াল ব্যুরো: গোবিন্দ-নীলমের ‘আপকে আ জানে সে’ কিংবা মিঠুনের ‘জুলি জুলি’ তো অনেক হলো। বিয়েবাড়িতে নাচের পর্বও শেষ। এ বার এক্কেবারে ‘অরিজিনাল’ নাচের ভিডিও ‘চাচা নাচ’ নিয়ে ইউটিউবে হাজির হলেন ‘ড্যন্সিং আঙ্কল’। বেনি দয়ালের গানের সঙ্গে এ বার নাচলেন তিনি। ঝলক মিললো তাঁর অভিনব ড্যান্স স্টেপসের।

ইউটিউবে ভিডিও আসতেই তা ভাইরাল হয়েছে। হু হু করে বাড়ছে ভিউ। ইতিমধ্যেই ভিউ ছাড়িয়েছে দেড় লাখ। কমেন্ট বক্সে এসেছে হাজার হাজার শুভেচ্ছা বার্তা। ফের একবার ‘ড্যান্সিং আঙ্কল’-এর নাচের ছন্দে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ভিডিওর বর্ণনায় লেখা হয়েছে এই নাচের প্রতিটি স্টেপ একদম ডাব্বু আঙ্কলের নিজের বানানো। নিজের প্যাশন, উদ্যোগ দেখানোর জন্যই এই ভিডিও বানিয়েছেন মধ্যপ্রদেশের অধ্যাপক সঞ্জীব শ্রীবাস্তব। গানের প্রতিটি কথা যেন তাঁরই জীবনের গল্প। খোশমেজাজে অভিনব ড্যান্স স্টেপসের মধ্যে দিয়ে ভিডিওতে সেই গল্প দর্শকদের বলেছেন ডাব্বু আঙ্কল। ‘ড্যান্সিং আঙ্কল’- এর এই কামব্যাকে দারুণ খুশি আম জনতাও।

২০১৮ সালের জুন মাস নাগাদ সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন সঞ্জীব শ্রীবাস্তব। ‘খুদগর্জ’ ছবির বিখ্যাত গান ‘আপকে আ জানে সে’-র সঙ্গে বিয়েবাড়িতে তাঁর নাচের একটি ভিডিও হয়েছিল ভাইরাল। নেটিজেনরা চমকে গিয়েছিলেন মধ্য বয়স্ক অধ্যাপকের এমন ড্যান্সিং স্টেপ এবং এক্সপ্রেসনে। সোশ্যাল দুনিয়া সঞ্জীবের নতুন নাম দিয়েছিল ‘ড্যান্সিং ডাব্বু আঙ্কল’। সবার পছন্দের ডাব্বু জানিয়েছিলেন, নাচতে ভালোবাসেন, নাচ করে আনন্দ পান, তাই তিনি নাচ করেন। নিজের নতুন ভিডিও-ও বানিয়েছেন সবাইকে আনন্দ দেওয়ার জন্যই।

গোবিন্দার ড্যান্সিং স্টেপের পাশাপাশি ড্যান্সিং আঙ্কল বুঝিয়ে দিয়েছিলেন মিঠুন চক্রবর্তীর গানেও জমিয়ে নাচতে পারেন তিনি। প্রথম ভিডিও বেরনোর দু’মাসের মধ্যেই মিঠুন-মন্দাকিনী জুটি বিখ্যাত গান ‘জুলি জুলি’-র সঙ্গে সঞ্জীবের নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছন্দ থেকে তাল, এমনকী অভিব্যাক্তি—–সবেতেই মিল ছিল ডিস্কো ড্যান্সারের সঙ্গে। ‘ডিস্কো কিং’ নতুন নামও পেয়েছিলেন সঞ্জীব। জনতা স্বাগত জানিয়েছিল এন্টারটেনমেন্টে ভরপুর এই ড্যান্সারকে।

নাচের জন্য ইতিমধ্যেই একাধিক স্বীকৃতি পেয়েছেন সঞ্জীব শ্রীবাস্তব। মধ্যপ্রদেশ সরকার তাঁকে রাজ্যের অ্যাম্বাসাডর ঘোষণা করেছে। শুভেচ্ছা জানিয়েছিলেন স্বয়ং মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এমনকী এক নামী হিন্দি টেলিভিশন চ্যানেলে গোবিন্দর সঙ্গে নাচের তালে পা-মেলানোর সুযোগও পেয়েছিলেন ‘ডাব্বু আঙ্কল’। খুব জলদিই সেলুলয়েডেও ‘ডাব্বু আঙ্কল’-কে দেখা যেতে চলেছে বলেই মনে করেছেন তাঁর ফ্যানরা।

Shares

Comments are closed.