মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭

জেনারেটরে জড়িয়ে গেল মাফলার, মৃত শাহিদ কাপুরের শ্যুটিং ইউনিটের সদস্য

দ্য ওয়াল ব্যুরো: দিব্যি চলছিল শ্যুটিং। আচমকাই ঘটে গেল বিপত্তি। দুর্ঘটনায় মারা গেলেন এক ক্রু মেম্বার।

ব্লকবাস্টার দক্ষিণী ছবি ‘অর্জুন রেড্ডি’-র রিমেক তৈরি হচ্ছে বলিউডে। নতুন ছবির নাম ‘কবীর সিং’। আর সেই ছবিতেই নাম ভূমিকায় অভিনয় করছেন শাহিদ কাপুর। সিনেমার শ্যুটিংয়ের জন্য আপাতত টিম ‘কবীর সিং’ রয়েছে দেরাদুনে। সেখানকার এক হোটেলেই ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। জানা গিয়েছে, এই ছবির ইউনিটে ছিলেন উত্তরপ্রদেশের বাসিন্দা রাম কুমার। শ্যুটিং সেটের জেনারেটরের দেখভাল করাই ছিল তাঁর কাজ। কাজের সূত্রে দেরাদুনেই থাকতেন রাম কুমার।

শুক্রবার, জেনারেটরে কতটা তেল রয়েছে তা দেখতে যান রাম। সেই সময়েই তাঁর মাফলার জড়িয়ে যায় জেনারেটরের ফ্যানে। গলায় ফাঁস লেগে যায় রামের। ছুটে আসেন বাকি ক্রু মেম্বাররা। জেনারেটরের ফ্যান থেকে তাঁকে সরিয়ে আনার জন্য আপ্রাণ চেষ্টা চালাতে থাকেন সকলে। সেই সময় মাথায়ও চোট পান রাম। কোনওরকমে উদ্ধার করে এই জেনারেটর অপারেটরকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। ভর্তির কয়েক ঘণ্টা পর সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তাঁরা জানিয়েছে, গলায় ফাঁস লেগে যাওয়ায় এবং মাথায় চোটের কারণেই মৃত্যু হয়েছে রাম কুমারের।

ক্রু মেম্বারের এ হেন আকস্মিক মৃত্যুতে শ্যুটিং সেটে নেমে এসেছে শোকের ছায়া। পুলিশ জানিয়েছে, মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। জানা গিয়েছে, তাঁর বাড়িতে তিন ভাই এবং এক বোন রয়েছেন।

এ দিকে শোনা যাচ্ছে দেরাদুনের ওই হোটেল কর্তৃপক্ষ গোটা ঘটনাই অস্বীকার করেছে। তাদের দাবি, এ ধরণের কোনও ঘটনাই নাকি ঘটেনি তাদের হোটেলে।

Comments are closed.