শনিবার, সেপ্টেম্বর ২১

প্রিয়াঙ্কা যখন ডাল লেকের শিকারায়, নিক তখন দুধের শিশু, দেখে নিন ছোটবেলায় কেমন ছিলেন তাঁরা

দ্য ওয়াল ব্যুরো: আর মাত্র একদিন। তারপরেই শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান।

যোধপুরের মেহেরানগড় ফোর্টে আগামী ২৯ নভেম্বর বসবে নিক-প্রিয়াঙ্কার মেহেন্দি এবং সঙ্গীতের আসর। ৩০ নভেম্বর হবে ককটেল পার্টি। ১ ডিসেম্বর হবে হলদির অনুষ্ঠান। এরপর উমেদ ভবনে বসবে বিয়ের আসর। ২ ডিসেম্বর হিন্দু মতে গাঁটছড়া বাঁধবেন দেশি গার্ল এবং বিদেশি বয়। ৩ ডিসেম্বর হবে খ্রিস্টান মতে বিয়ের অনুষ্ঠান।

ইতিমধ্যেই মুম্বইতে হাজির হয়েছে বরযাত্রী। এসেছেন নিক জোনাসের ভাই জো জোনাস এবং তাঁর বান্ধবী গেম অফ থ্রোনস খ্যাত সোফি টার্নার। দিল্লিতে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শ্যুটিং করছিলেন পিগি চপস। সঙ্গে গিয়েছিলেন নিক জোনাসও। তবে আপাতত মুম্বই এসে গিয়েছেন প্রিয়াঙ্কা আর নিকও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তারকাদের মুম্বই বিমানবন্দরে নামা ছবিও।

কিন্তু এ সব তো এখনাকার ছবি। জানেন কী ছোটবেলায় এই দুই তারকা কেমন ছিলেন দেখতে?

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া শেয়ার করেছেন নিজের ছোটবেলার কিছু ছবি। বাবা-মায়ের সঙ্গে রীতিমতো পোজ দিয়ে ছবি তুলেছেন খুদে প্রিয়াঙ্কা। একটা ছবিতে আবার নিজের দিদার সঙ্গেও ছবি তুলেছেন প্রিয়াঙ্কা। রয়েছে ছোট্ট প্রিয়াঙ্কার কাশ্মীর ভ্রমণের ছবিও। ডাল লেকে শিকারায় বসে হাসিহাসি মুখে ছবি তুলেছেন ‘ড্যাডিজ গার্ল’ প্রিয়াঙ্কা।

 

তবে শুধু প্রিয়াঙ্কা নন, নিজের ছোটবেলার ছবি শেয়ার করেছেন মার্কিন পপ তারকা নিক জোনাসও। কোনটাই ভাই জো-র সঙ্গে, তো কোনটায় স্কুলড্রেসে একাই ফ্রেমবন্দি হয়েছেন নিক। তেরো বছর বয়সে নিজের প্রথম ক্রাশের সঙ্গে ডেটে যাওয়ার ছবিও শেয়ার করেছেন মিস্টার জোনাস।

 

 

এ দিকে মুম্বই আসার পরেই জো এবং সোফিকে সঙ্গে নিয়ে ডিনারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা আর নিক। সঙ্গে ছিলেন বোন পরিণীতিও। আর সেখানেও তাঁদের পিছু ছাড়েনি পাপারাৎজি। তবে একটুও বিরক্ত হননি প্রিয়াঙ্কা বা নিক। বেশ হাসি মুখেই পোজ দিয়ে এ দিন ছবি তোলেন দুই তারকা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.