রবিবার, জুন ১৬

নিজের রেকর্ড নিজেই ভাঙলেন সলমন, রিলিজের দিনেই ‘ভারত’-এর ঝুলিতে ৪২ কোটি

দ্য ওয়াল ব্যুরো: ঈদ মানেই সিলভার স্ক্রিন মাতাবে সলমন খানের সিনেমা। গত কয়েকবছরে এটাই ট্রেন্ড। চলতি বছরেও পাল্টায়নি সেই নিয়ম। বরং বাজার কাঁপিয়ে রিলিজ করেছেন সলমন খানের নতুন ছবি ‘ভারত’। রমরমিয়ে চলছেও সেই ছবি।

রিলিজের প্রথম দিনেই বক্স অফিসে ভাইজানের ছবির ব্যবসা পেরিয়েছে ৪২ কোটি টাকা। হবে নাই বা কেন? বহুদিন পর ‘ভারত’ ছবিতে ফের দেখা গিয়েছে সলমন-ক্যাটরিনা জুটি। তাই ভক্তদের মধ্যেও উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। হইহই করে খুশির ঈদে সলমনের ছবি দেখতে গিয়েছিলেন তাঁর ফ্যানরা।

সমীক্ষা বলছে, এখনও পর্যন্ত ঈদে রিলিজ হওয়া সলমন খানের বিভিন্ন সিনেমার মধ্যে ২০১৯ সালের ঈদে রিলিজ হওয়া ভাইজানের ছবি ‘ভারত’-ই সবচেয়ে বেশি বক্স অফিস কালেকশন করেছে। রিলিজের দিনের বক্স অফিস কালেকশনের পরিমাণ ৪২.৩০ কোটি টাকা। ঈদের দিন সারা দেশ জুড়ে ৪৭০০ সিনেমা হলে রিলিজ হয়েছিল ভাইজানের নতুন ছবি। তারপরেই বক্স অফিসে ঝড় তুলেছেন ভাইজান।

ট্রেড অ্যানালিস্ট এবং ফ্লিম ক্রিটিক তরণ আদর্শ টুইট করে জানিয়েছে, নিজের রেকর্ড নিজেই ভেঙে দিচ্ছেন সলমন। কারণ ভারতের প্রথম দিনের বক্স অফিস কালেকশন প্রেম রতন ধন পায়ো-কে দ্বিতীয় হিট ছবি বানিয়ে দিয়েছে। সুরজ বরজাতিয়ার ওই ছবিটি প্রথম দিনে রোজগার করেছিল ৪০ কোটি টাকা। তালিকায় তৃতীয় সুলতান। এই ছবির কালেকশন ৩৬,৫৪ কোটি টাকা।

তিনি আরও লিখেছেন, “একটা আবেগপূর্ণ জার্নির জয় হয়েছে। সলমনের পাশাপাশি ছবির পরিচালক আলি আব্বাস জাফরের প্রশংসা করেও তরণ লিখেছেন ফিল্মি মশলা আর মজা এবং আবেগের সঠিক মিশেলে পরিপূর্ণ হয়েছে এই ছবি। ক্যাট সুন্দরীর প্রশংসা করতেও পিছিয়ে যাননি তিনি। মোট কথা সব মিলিয়ে বি-টাউনের অন্দরমহল থেকে দর্শকদের মন সর্বত্রই দিল জিতে নিয়েছে ভাইজানের এই ছবি। কেউ কেউ বলছেন, ‘সলমন ম্যানিয়ায় ভুগছেন দেশের একটা বড় অংশ’।

Comments are closed.