মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

‘সুই ধাগা’র ছাপোষা লুকেও নেটিজেনদের ট্রোলের শিকার অনুষ্কা

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং যেন অনুষ্কা শর্মার পিছু ছাড়ছে না। এ বার নতুন ছবির ট্রেলর বেরানোর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন বলিউডের এই নায়িকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান-অনুষ্কা শর্মা অভিনীত ‘সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া’ ছবির ট্রেলর। ছবিতে বরুণ ধাওয়ান একজন দর্জির ভূমিকায় অভিনয় করছেন। তাঁর স্ত্রীর অভিনয় করছেন অনুষ্কা। অনুষ্কার শাড়ি পরা ছাপোষা গ্রাম্য লুকের প্রশংসা করেছেন অনেকেই। কিন্তু নেটিজেনদের একাংশ তাঁর এই লুক নিয়ে শুরু করেছে ট্রোল করা। একাধিক মিম (Meme) ইতিমধ্যেই ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

দেখে নেওয়া যাক সেরকমই কিছু মিম।

 

বলিউড সেলিব্রিটিদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নতুন কিছু নয়। কঙ্গনা থেকে শুরু করে করিনা, আলিয়া থেকে শুরু করে প্রিয়াঙ্কা একাধিকবার এই ট্রোলিংয়ের শিকার হয়েছেন। তবে ‘ট্রোলের রানির’ উপাধি যদি কেউ পান তাহলে তিনি অনুষ্কা শর্মা। ইদানীং যেন অনুষ্কাকে নিয়ে ট্রোল করা বেড়ে গিয়েছে। বিশেষ করে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর থেকে একাধিকবার ট্রোলড হয়েছেন অনুষ্কা। এমনকী বিরুষ্কার বিয়ে নিয়েও মিম ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই এক পথচারীকে রাস্তায় ময়লা ফেলা নিয়ে বকাঝকা করেছিলেন অনুষ্কা। সেই ভিডিও বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। সেই নিয়েও অনেক অনেক কিছু বলেছিলেন এই বলিউড ডিভাকে। চলতি ইংল্যান্ড সফরে ভারতীয় দলের সঙ্গে সামনের সারিতে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন অনুষ্কা। সেই নিয়েও বিতর্ক শুরু হয়। অনেকে বলেন, বিরাটের স্ত্রী হওয়ায় বেশি সুবিধা পাচ্ছেন অনুষ্কা।

এমনকী তৃতীয় টেস্টে বিরাট সেঞ্চুরি করার পর বিরাট-অনুষ্কার একে অন্যের দিকে ফ্লাইং কিস ছুড়ে দেওয়াকে নিয়েও মিম তৈরি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর ফের এ বার ছবির ট্রেলর প্রকাশের সঙ্গে সঙ্গেই শুরু হয়ে গেল ট্রোলিং।

 

Share.

Leave A Reply