শুক্রবার, জানুয়ারি ১৮

বড় পর্দায় ফের শ্বশুর-বউমা, ১১ বছর পর স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ-ঐশ্বর্য

দ্য ওয়াল ব্যুরো: এগারো বছর। সময়টা নেহাত কম নয়। কিন্তু এই এগারো বছরে পর্দায় একবারও একসঙ্গে দেখা যায়নি তাঁদের। বিভিন্ন অ্যাওয়ার্ড শো কিংবা অনুষ্ঠানে অবশ্য পাপারাৎজির লেন্স বন্দি হয়েছেন তাঁরা। তবে স্ক্রিন শেয়ার করেননি একবারও। দীর্ঘ ১১ বছরের অবসর কাটিয়ে এ বার পর্দায় ফিরছেন অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য রাই। আর শ্বশুর এবং বউমার এই জুটিকে স্ক্রিনে ফেরানোর সৌজন্যে রয়েছেন পরিচালক মণিরত্নম।

২০০৮ সালে রাম গোপাল বর্মার ছবি ‘সরকার রাজ’-এ শেষবার একসঙ্গে অভিনয় করেছিলেন বিগ বি এবং রাই সুন্দরী। কিন্তু তারপরে আর একসঙ্গে বিগ স্ক্রিনে দেখা যায়নি এই দুই তারকাকে। তবে অবশেষে ভক্তদের মুখে হাসি ফোটালেন মণিরত্নম। সূত্রের খবর, মণিরত্নমের আগামী ছবিতেই অভিনয় করতে চলেছেন এই দুই তারকা। শোনা যাচ্ছে, কোনও ঐতিহাসিক কাহিনী নিয়েই তৈরি হবে এই ছবি। তবে মণিরত্নমের বিগ বাজেটের এই ছবির নাম কী তা অবশ্য এখনও জানা যায়নি। কবে থেকে শুরু হবে শ্যুটিং কিংবা অমিতাভ এবং ঐশ্বর্য ছাড়া আর কোন কোন অভিনেতা এই সিনেমায় থাকবেন সে ব্যাপারেও মুখে কুলুপ এঁটেছেন পরিচালক।

সূত্রের খবর, কল্কি কৃষ্ণমূর্তির Ponniyin Selvan (The Son of Ponni)-এই ঐতিহাসিক উপন্যাস অবলম্বনেই আগামী ছবি বানাতে চলেছেন মণিরত্নম। এই উপন্যাসের মোট পাঁচটি খণ্ড রয়েছে। তবে শোনা যাচ্ছে, সম্ভবত তিনটি পার্টে এই সিনেমা পরিচালনা করবেন মণিরত্নম। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য। ইতিমধ্যেই নাকি স্ক্রিপ্ট শুনে সইসাবুদও সেরে ফেলেছেন বচ্চন পরিবারের এই দুই সদস্য। এখন শুধু বড় পর্দায় দুই তারকাকে একসঙ্গে দেখার পালা।

Shares

Comments are closed.