শনিবার, ডিসেম্বর ১৫

‘বিনতা আজ যে জায়গায় পৌঁছেছে সেটা আমার জন্যই’, ধর্ষণ বিতর্কে মুখ খুললেন অলোক নাথ

দ্য ওয়াল ব্যুরো: বর্ষীয়ান অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন নামকরা টেলিভিশন লেখিকা, পরিচালক, প্রযোজক বিনতা নন্দা। প্রায় ২০ বছর আগেকার এই ঘটনা বাইরে আসার পর প্রতিক্রিয়া শুরু হয়েছে বিভিন্ন মহলে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে ‘সংস্কারী বাবুজি’ অলোক নাথের বিরুদ্ধে। অবশেষে এই বিতর্কে মুখ খুলেছেন অলোক নাথ।

এক সর্বভারতীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে অলোক নাথ জানিয়েছেন, ” আমি এই অভিযোগ স্বীকারও করছি না, আবার অস্বীকারও করছি না। বিনতার সঙ্গে ধর্ষণ হয়ে থাকতেই পারে। কিন্তু সেটা অন্য কেউ করেছে। আমি এই বিষয়ে বেশি কথা বলতে চাই না, কারণ যত কথা হবে তত বিষয়টা বাড়বে।”

কিন্তু অলোক নাথের মতো উপর তো রীতিমতো ধর্ষকের তকমা এঁটে দিচ্ছেন নেটিজেনরা। তাঁর মতো একজন অভিনেতার উপর এই ধরণের অভিযোগ এলে সেটা তো তাঁর ইমেজের পক্ষে খারাপ। এই প্রসঙ্গে অলোক নাথ জানান,  “এই ব্যাপারে আমি মানুষকে কী বলব? মানুষ কারও সম্মান নষ্ট করার জন্য যা ইচ্ছা তাই বলতে পারেন। কিন্তু যা বলা হয়েছে পুরোটাই মিথ্যা।”

আরও পড়ুন ‘#Me Too’: এ বার ধর্ষণের অভিযোগ বলিউডের সবথেকে ‘সংস্কারী ব্যক্তি’ অলোক নাথের উপর!

তিনি আরও জানান, ” এক সময় ও ( পড়ুন বিনতা ) নিজেকে এত ভালো বন্ধু বলত। আজ ও এত বড় অভিযোগ করছে। বিনতা আজ যে জায়গায় পৌঁছেছে সেটা আমার জন্যই। আজকের দিনে কোনও অভিযোগে প্রতিক্রিয়া দিয়ে লাভ নেই। কারণ এখন মেয়েরা যা বলে, সবাই সেটাকেই সত্যি ধরে নেয়। তাই এই পরিস্থিতিতে কিছু বলা ঠিক হবে না।”

এর আগে জনপ্রিয় শো তারা’র পরিচালক বিনতা নন্দা নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখে অভিযোগ করেছিলেন, তাঁর সিরিয়ালে কাজ করার সময় মদ্যপ অবস্থায় লিড হিরোইনের সঙ্গে অভব্য আচরণ করার জন্য অলোক নাথকে সিরিয়াল থেকে বের করে দেওয়া হয়েছিল। কিন্তু পরে প্রভাব খাটিয়ে সিরিয়ালে পুনরায় ফিরে আসেন অলোক নাথ। বের করে দেওয়া হয় বিনতাকে। পরে অলোক নাথের বাড়িতে একটি পার্টিতে গেলে তাঁর পানীয়ে কিছু মিশিয়ে দেওয়া হয়। পার্টি থেকে ফেরার পথে অলোক নাথ তাঁকে লিফট দেওয়ার নাম করে আরও মদ খাইয়ে বেহুঁশ করে বিনতার বাড়িতে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ ও পাশবিক অত্যাচার করেন বলে অভিযোগ করেন বিনতা। কিন্তু তখন তাঁর কাজের দরকার থাকায় তিনি মুখ খুলতে পারেননি। এমনকী তারপরেও বেশ কিছু বার তাঁকে যৌন নির্যাতন করেছেন অলোক নাথ বলে অভিযোগ করেন বিনতা।

তাঁর অভিযোগ প্রকাশের পরেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তাঁকে নিয়ে ট্রোলিং শুরু হয়। অনেকে তো সরাসরি ধর্ষক বলে সম্বোধন করেন অলোক নাথকে। এমনকী অনেকে মুম্বই পুলিশের কাছে দাবি জানায় অলোক নাথকে গ্রেফতার করার জন্য। এই প্রসঙ্গেই এ বার মুখ খুললেন অলোক নাথ। এখন দেখার এই বিতর্কের জল কতদূর গড়ায়।

Shares

Comments are closed.