শুক্রবার, জানুয়ারি ২৪
TheWall
TheWall

শুধু রিল নয়, রিয়েল লাইফেও মেয়ে আমার বড়ই গুণ্ডা: মহেশ ভাট

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সদ্যই রিলিজ হয়েছে জোয়া আখতারের আগামী ছবি ‘গলি বয়’-এর ট্রেলর। টিজারের ঝলকই বুঝিয়ে দিয়েছিল, এই ছবিতে রণবীর এবং আলিয়াকে একদম অন্যভাবে দেখবেন দর্শকরা। আর ট্রেলর রিলিজের পরেই ছক্কা হেঁকেছেন এই দুই তারকা। রণবীর-আলিয়ার পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন জনগণ।

তবে শুধু আম জনতাই নন, দুই তারকার অভিনয়ের ঝলকে মুগ্ধ হয়েছেন মহেশ ভাটও। তবে মেয়ের চরিত্র দেখে তিনি বলেছেন আলিয়া নাকি বাস্তব জীবনেও একজন ‘গুণ্ডা’। কিন্তু মেয়ের সম্পর্কে হঠাৎ এমন কেন বললেন মহেশ?

ইতিমধ্যেই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘গলি বয়’-এর বেশ কিছু সংলাপ। আর সেই সব সংলাপের সৌজন্যেই রয়েছেন আলিয়া। ট্রেলরে একটি দৃশ্যে দেখা গিয়েছে, এক মহিলা আলিয়াকে জিজ্ঞাসা করছেন, “তুমি রান্না করতে পারো”। জবাবে আলিয়া জানান, নাহ্‌ রান্না তিনি করতে পারেন না। তবে সব ঠিক মতো চললে একদিন তিনি ওই মহিলার লিভার ট্রান্সপ্ল্যান্ট করতে পারবেন। আরেকটি দৃশ্যে দেখা গিয়েছে, আর পাঁচজন বয়ফ্রেন্ডের মতোই আলিয়াকে, রণবীর বলেছেন, “আমার দিব্যি দিয়ে বলো।” একটুও না ভেবে আলিয়ার সাফ জবাব, “তুমি মরে যাবে।” আরেক জায়গায় দেখা গিয়েছে, ছবির আর এক চরিত্রকে কাঁচের বোতল নিয়ে সজোরে মাথায় মারছেন আলিয়া। কৈফিয়তে নায়িকার সংলাপ, “আমার বয়ফ্রেন্ডের সঙ্গে বেশি মাখামাখি করলে তো মারবই।”

“যুদ্ধ শুরু হয়ে গিয়েছে”, কেমোথেরাপির পর হাসপাতালের বেডে শুয়েই ছবি শেয়ার নাফিসা আলির

এমন গুণ্ডা মেয়ের চরিত্রেই এ বার পর্দায় দেখা যাবে আলিয়াকে। তাঁর চরিত্রের নাম সাফিনা। তবে কেবল রিল নয়, রিয়েল লাইফেও যে আলিয়া সাংঘাতিক ‘গুণ্ডা’ এ বার সে কথা প্রকাশ্যেই জানালেন, অভিনেত্রীর বাবা মহেশ ভাট।

‘গলি বয়’ ছবিতে রণবীর অভিনয় করছেন, একজন র‍্যাপারের চরিত্রে। যিনি থাকেন এঁদো গলিতে। এই এঁদো গলি থেকেই একদিন শহরের নামজাদা র‍্যাপার হয়ে ওঠেন রণবীর। আর তার জার্নির গল্পই নিজের ছবিতে দেখাবেন জোয়া। রণবীরের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন আলিয়া। আর স্ক্রিনে যে তিনি রণবীরকে সেয়ানে সেয়ানে পাল্লা দেবেন, তা বুঝিয়ে দিয়েছেন, ট্রেলরেই।

আদরের ডুগ্গুর জন্মদিন, নাকে নল নিয়েও হাসিমুখে সেলিব্রেশনে হাজির রাকেশ

‘হাইওয়ে’, ‘রাজি’ এবং ‘উড়তা পাঞ্জাব’-এর পর—-‘গলি বয়’-তে আলিয়া এ বার নতুন কী চমক দেন, এখন সেটা দেখার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা। আগামী ১৪ ফেব্রুয়ারি রিলিজ হবে জোয়া আখতারের ‘গলি বয়’।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Share.

Comments are closed.