শুক্রবার, অক্টোবর ১৮

শো চলাকালীন আর্টিস্ট অজ্ঞান, ছুটে গেলেন অক্ষয়, তারপর……

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের খিলাড়ি তিনি। তাঁর ফিটনেসের প্রশংসা সবাই করেন। তিনি যে সহকর্মীদের প্রতি কতটা দায়িত্বশীল তাও দেখা গেল। অপরিচিত এক ক্রু মেম্বার অজ্ঞান হয়ে যাওয়ায় সবার আগে ছুটে গেলেন আক্কি। তাঁর জ্ঞান ফেরাতে সবরকম চেষ্টা করলেন। কিছুক্ষণের মধ্যেই অবশ্য জ্ঞান ফিরে আসে ওই ক্রু মেম্বারের। সবাই প্রশংসা করেছেন অক্ষয়ের এই কাজের।

সম্প্রতি মুভিজ মস্তি নামের একটি রিয়েলিটি শোতে নিজের পরবর্তী ছবি হাউসফুল ৪ এর প্রমোশনে গিয়েছিলেন অক্ষয়। সেখানেই একটি পারফরম্যান্স চলাকালীন এই ঘটনা ঘটে। কমেডিয়ান আলি আসগরের সঙ্গে পারফর্ম করার জন্য দড়ি বেঁধে দাঁড়িয়েছিলেন এক ব্যক্তি। জলভর্তি একটা ট্যাঙ্কের উপর দাঁড়িয়েছিলেন তাঁরা। আচমকা ওই ব্যক্তি অজ্ঞান হয়ে যান। দড়ি থেকে ঝুলতে থাকেন তিনি।

এই দৃশ্য দেখে সবার আগে ছুটে যান অক্ষয়। আসেন অন্যান্য ক্রু মেম্বাররাও। অক্ষয় উপরে উঠে দড়ি থেকে ওই ব্যক্তিকে নীচে নামান। তারপর তাঁর চিকিৎসা করা হয়। কিছুক্ষণ পরেই তিনি সুস্থ হয়ে ওঠেন। তারপর অক্ষয়কে দেখা যায় তাঁর সঙ্গে কথা বলছেন।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তা ভাইরাল। সবাই অক্ষয়ের প্রশংসা করছেন। কেউ বলছেন, অক্ষয় সত্যিকারের হিরো। কেউ আবার বলছেন, অক্ষয় সত্যিকারের খিলাড়ি। নিজের কাজেই তিনি তার প্রমাণ দিয়েছেন। আবার কেউ বলছেন, নিজের সহকর্মীদের প্রতি এই সম্মানের জন্যই অক্ষয়কে সবাই এত পছন্দ করেন।

দেখুন সেই ভিডিও

 

 

Comments are closed.