রবিবার, সেপ্টেম্বর ১৫

কঙ্গনাকে বয়কটের হুমকি সাংবাদিকদের, বিপাকে পড়ে ক্ষমা চাইলেন একতা কাপুর

দ্য ওয়াল ব্যুরো: বলিউডে দিনদিন বিতর্ক এবং কঙ্গনা রানাওয়াত সমার্থক শব্দ হয়ে যাচ্ছে। অভিনেত্রীর ব্যবহারে বিরক্ত সিনেমাপ্রেমীদের একটা বড় অংশ। তবে এ বার যা হলো, তাতে এটা স্পষ্ট যে পরিস্থিতি খানিকটা হাতের বাইরেই চলে গিয়েছে।

সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির মিউজিক লঞ্চ অনুষ্ঠানে এক সাংবাদিকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা। দু’পক্ষের ঝগড়া এমন জায়গায় পৌঁছয় যে তেতে ওঠে পরিস্থিতি। সমস্যা এতই জটিল যে  এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়া-র তরফে বলা হয়েছে ওই নির্দিষ্ট সাংবাদিকের কাছে ক্ষমা চাইতে হবে অভিনেত্রীকে। নইলে বয়কট করা হবে কঙ্গনাকে।

ঘটনার সূত্রপাত, কঙ্গনার আগের ছবি ‘মণিকর্ণিকার’ সময় থেকেই। অভিনেত্রীর অভিযোগ, সাংবাদিক জাস্টিন রাও সে সময় জেনেবুঝে তাঁর ছবি নিয়ে অযথা অপপ্রচার করেছিলেন। ৭ জুলাই ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র মিউজিক লঞ্চে এসে সেই জাস্টিনেরই মুখোমুখি হয়েছিলেন কঙ্গনা। সাঙ্গাব্দিকের প্রশ্নের পরেই তাঁকে পালটা প্রশ্ন ছোঁড়েন অভিনেত্রী। এরপরেই শুরু হয় কথা কাটাকাটি। ভাইরাল হয় কঙ্গনা এবং জাস্টিনের ঝগড়ার ভিডিও।

এই ঘটনাকে কেন্দ্র করেই বেজায় ক্ষেপে গিয়েছে সাংবাদিক মহল। কঙ্গনাকে বয়কট করা হবে শুনে বেজায় বিপাকে পড়েছেন ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রযোজক একতা কাপুরও। ইতিমধ্যেই বালাজি টেলিফিল্মসের তরফে বিবৃতি দিয়ে লিখিত ভাবে ক্ষমা চেয়ে নেওয়া হয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একতা লিখেছেন, “যদিও দু’পক্ষের কথা কাটাকাটি তাঁদের নিজেদের দৃষ্টিভঙ্গি থেকেই হয়েছে। তবে যেহেতু এই ঘটনা আমাদের প্রযোজিত ছবির মিউজিক লঞ্চে হয়েছে তাই আমরা ক্ষমাপ্রার্থী। কাউকে আঘাত করা আমাদের উদ্দেশ্য নয়।”

যদিও একতা ক্ষমা চেয়ে নিলেও এখনও ক্ষমা চাননি কঙ্গনা। উল্টে তাঁর দিদি রঙ্গোলি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন, “কঙ্গনা কোনওভাবেই ক্ষমা চাইবেন না। আপনারা ভুল লোককে ক্ষমা চাইতে বলেছেন।”

Comments are closed.