মঙ্গলবার, অক্টোবর ১৬

সোনিকা মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের ‘অব্যাহতির’ আবেদন খারিজ আদালতে

দ্য ওয়াল ব্যুরো: গাড়ি দুর্ঘটনায় মডেল সোনিকা সিংহ চৌহানের মৃত্যুর ঘটনা দেড় বছর কেটে গেছে। গত মাসে এই মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন জানিয়েছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। কিন্তু বিক্রমের আবেদন খারিজ করে দিল আদালত।

২০১৭ সালের ২৯ এপ্রিল রাসবিহারী মোড়ের কাছে ডিভাইডারে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় মডেল সোনিকা সিংহ চৌহানের। সেই গাড়িটি চালাচ্ছিলেন বিক্রম। বিক্রম গুরুতর আহত হলেও বেঁচে যান। এরপরেই বিক্রমের বিরুদ্ধে মত্ত অবস্থায় ও বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগ দায়ের করে টালিগঞ্জ থানার পুলিশ। গাড়িটিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়।

এই পরিপ্রেক্ষিতে আদালতে দাঁড়িয়ে বিক্রমের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা দাবি করেছিলেন, বিক্রম যে মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন, এরকম কোনও রিপোর্ট আদালতে পেশ করতে পারেনি পুলিশ। এমনকী দুর্ঘটনার সময় গাড়ির গতিবেগ কত ছিল, সে বিষয়েও আদালতে কোনও রিপোর্ট জমা পড়েনি। তাই এই দুর্ঘটনার মামলা থেকে বিক্রমকে অব্যাহতি দেওয়া হোক।

এই বিষয়ে আলিপুর আদালতের বিচারকের তরফে বলা হয়েছিল, ৩ অক্টোবর যেন সরকারি আইনজীবী আদালতে এসে হাজির হন। তাঁর কথা শোনার পরেই এই ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে বলে জানিয়েছিলেন বিচারক। সেই মতো সরকারি আইনিজীবীর সঙ্গে কথা বলার পরেই বিক্রমের আবেদনের ব্যাপারে রায় দেন বিচারক।

এ দিনের রায়ে আলিপুরের অতিরিক্ত দায়রা বিচারক শান্তনু মিশ্র জানান, এ কথা ঠিক যে বিক্রমের মত্ত অবস্থায় থাকা বা গাড়ির গতি বেশি ছিল কিনা সেসব নিয়ে কোনও রিপোর্ট পুলিশ জমা দিতে পারেনি। কিন্তু সেই সময় সোনিকার সঙ্গে গাড়িতে একমাত্র বিক্রমই ছিলেন। তাই এই মামলার সঙ্গে তিনি সরাসরি যুক্ত। তাই তাঁকে অব্যাহতি দেওয়া যাবে না।

Shares

Comments are closed.