বুধবার, মার্চ ২০

শ্যুটিং করতে চুঁচুড়ায় এলেন জুনিয়র বচ্চন, সঙ্গে পরিচালক অনুরাগ বসু, ভিড় জমালেন উৎসাহী জনতা

দ্য ওয়াল ব্যুরো: বক্স অফিসে ভালোই সাফল্য পেয়েছে অভিষেক বচ্চনের ছবি ‘মনমরজিয়া’। তাপসী পান্নু এবং ভিকি কৌশলের পাশাপাশি এই ছবিতে দর্শকদের নজর কেড়েছে জুনিয়র বচ্চনের অভিনয়। আপাতত অভিষেক ব্যস্ত তাঁর আগামী ছবির শ্যুটিংয়ে। অনুরাগ বসুর বিখ্যাত ছবি ‘লাইফ ইন এ মেট্রো’-র সিক্যুয়েলে এ বার দেখা যেতে চলেছে ছোটে বচ্চনকে।

ছবির শ্যুটিংয়ের জন্য রবিবার হুগলির চুঁচুড়াতে আসেন পরিচালক অনুরাগ বসু এবং অভিষেক বচ্চন। এমনিতেই বাঙালি অনুরাগের ছবির ভক্ত। আর হবে নাই বা কেন। পরিচালক নিজেই তো খোদ বাংলার ছেলে। তার সঙ্গে উপরি পাওনা অভিষেক। তাঁর সঙ্গেও জড়িয়ে রয়েছে বাঙালি সংস্কৃতি। আফটার অল মা জয়া বচ্চন বাঙালি। আর প্রবাদে আছে ‘নরানাং মাতুলং ক্রমঃ’। তাই গোটা বঙ্গই এক অর্থে জুনিয়র বচ্চনের মামারবাড়ির এলাকা।

এ দিন অভিনেতাকে দেখতে ভিড় জমিয়েছিলেন স্থানীয়রা। ছিল কড়া নিরাপত্তার বেষ্টনীও। প্রথমে আসেন অনুরাগ। তার খানিক্ষণ পরেই দুধ সাদা গাড়িতে চড়ে আসেন অভিষেক। পরনে ছিল সাদা কুর্তা-পায়জামা। গাড়ি থেকেই নেমেই অবশ্য ভ্যানিটি ভ্যানের দিকে এগিয়ে যান অভিষেক। তবে সৌজন্য ভোলেননি তিনি। তাঁকে এক ঝলক দেখার জন্য যাঁরা হাজির হয়েছিলেন তাঁদের নিরাশও করেননি। ভ্যানিটিতে ঢোকার আগে সবার দিকে তাকিয়ে হাত নাড়েন অভিষেক। সঙ্গে ছিল একগাল হাসি।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.