রবিবার, এপ্রিল ২১

রণবীরকে দেখলেই নাকি লজ্জা পায় ছোট্ট আরাধ্যা!

দ্য ওয়াল ব্যুরো: রণবীরকে কাপুরকে দেখলেই নাকি খুব লজ্জা পেয়ে যায় ছোট্ট আরাধ্যা। তাদের মধ্যে খুনসুটির একটা সম্পর্কও রয়েছে বটে। তবে এখনও নাকি রণবীরকে দেখলে তার সামনে যেতে লজ্জা পায় আরাধ্যা।

কিন্তু কেন? আরাধ্যার এমন আচরণের পিছনে নাকি রয়েছে দারুণ মজার একটা গল্প। এ বার তা ফাঁস করলেন স্বয়ং ঐশ্বর্য রাই বচ্চন। রাই সুন্দরী বলেন, আরও অল্প বয়সে আরাধ্যা নাকি একবার রণবীরকেই নিজের বাবা অর্থাৎ অভিষেক ভেবে ফেলেছিল। ঐশ্বর্য জানিয়েছেন, অভিষেক মতোই রণবীর একবার জ্যাকেট আর টুপি পরে এসেছিলেন। আর তাতেই ব্যাপারটা গুলিয়ে ফেলে আরাধ্যা। রণবীরকেই বাবা ভেবে দৌড়ে যায়। রণবীরও দু’হাত বাড়িয়ে কোলে তুলে নেয় ছোট্ট আরাধ্যাকে। কিন্তু তারপরেই রণবীরের মুখ দেখতে পেয়ে গোটা বিষয়টা বুঝতে পারে আরাধ্যা।

এরপর থেকেই নাকি রণবীরকে দেখলেই বেজায় লজ্জা পেয়ে যায় বচ্চন পরিবারের সবচেয়ে ছোট এই সদস্য। তবে ঐশ্বর্য জানিয়েছেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে এখন রণবীর কাপুরের সঙ্গে অনেক সাবলীল আরাধ্যা। ‘আরকে’ আঙ্কলের সঙ্গে এখন নাকি তার দারুণ ভাব। হবে নাই বা কেন? ঐশ্বর্য আর রণবীরের বন্ধুত্বও তো বেশ জমাটি। অনস্ক্রিন সহকর্মীর বাইরেও বি-টাউনের এই দুই তারকা যে ভালো বন্ধু সে কথা জানেন বলিউডের অনেকেই।

এমনকী দীর্ঘদিন পর বড়পর্দায় অ্যাশ কামব্যাকও করেছিলেন রণবীরের বিপরীতেই। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর-ঐশ্বর্যর কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের।

Shares

Comments are closed.