রবিবার, সেপ্টেম্বর ১৫

সমাজকে আলো দেখাতেই আসছে আমিরের ‘রুবারু রোশনি’

দ্য ওয়াল ব্যুরো: বি-টাউনে তিনি পরিচিত মিস্টার পারফেকশনিস্ট নামে। হবে নাই বা কেন? স্ক্রিপ্ট বাছার ব্যাপারে নাকি সাংঘাতিক খুঁতখুঁতে তিনি। নিজেই বলেন, “আমি স্ক্রিপ্ট বেছে নেওয়ার সময় সবার আগে গল্পটা দেখি।“ তিনি আমির খান। ২০১৯ সালে তিনি ফের ফিরছেন ছোট পর্দায়।

নাহ্‌ ‘সত্যমেব জয়তে’-র নতুন সিজন নয়। নিজের নতুন ছবি টেলিভিশনের পর্দায় রিলিজ করবেন আমির। তবে এই ছবিতে তিনি অভিনেতা নন, বরং প্রযোজক। সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী কিরণ রাও। আগামী ২৬ জানুয়ারি স্টার প্লাসে রিলিজ করবে এই ছোট ছবি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম এবং টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন আমির। জানিয়েছেন, নতুন বছরের প্রজান্তন্ত্র দিবসে অর্থাৎ ২৬ জানুয়ারি রিলিজ হবে এই ছবি। নাম ‘রুবারু রোশনি’। সম্ভবত আমিরের অন্যতম সফল ছবি ’রং দে বসন্তী’-র গানের লাইন ধার করেই ছবির নাম রাখা হয়েছে। পরিচালনায় রয়েছেন সাবতি চক্রবর্তী (savti chakravarty)।

ভিডিওতে আমি বলেছেন, প্রজান্তন্ত্র দিবসে আম জনতা তেরঙ্গা উড়িয়েই উদ্‌যাপন করেন। কিন্তু বাকি সময়টা? তাই ২৬ জানুয়ারি এ বার জনগণের জন্য তিনি রেখেছেন বেশ কিছু চমক। দর্শকদের প্রতি আমিরের অনুরোধ সবাই যেন এই ছবি দেখেন। কারণ তাঁর কথায়, “দিল পে লগে গি, তভি বাত বনেগি।“

আমির জানিয়েছেন, স্ত্রী কিরণের উদ্যোগেই এ ধরণের প্রোজেক্টে হাত দিয়েছেন তিনি। গোটা ব্যাপারটাই তাঁদের দু’জনের কাছে একদম নতুন। আর এই ছবিতে যে বিশেষ কোনও সামাজিক বার্তা থাকবে তার আভাসও দিয়েছেন অভিনেতা।

Comments are closed.