রবিবার, জুন ১৬

রণবীরের পা ছুঁলেন ভক্ত! ভিডিও ভাইরাল হতেই দেদার ট্রোলড অভিনেতা

দ্য ওয়াল ব্যুরো: ভক্তদের সামলানো তারকাদের কাছে বড় জটিল ব্যাপার। ফ্যানদের আবদারে জড়িয়ে ধরে ছবি তোলা থেকে শুরু করে সেলফিতে পোজ দেওয়া কিংবা অটোগ্রাফ, সব দাবিই হাসিমুখে মেটাতে হয় তারকাদের। চাট্টিখানি কথা নয়। ইইছে না থাকলেও করতেই হবে। মেজাজ হারিয়ে ফেললে আর রক্ষে নেই। এই সোশ্যাল মিডিয়ার যুগে ট্রোলড হতে একটুও সময় লাগবে না।

তবে এ বার মেজাজ না হারিয়েই ট্রোলড হলেন রণবীর কাপুর। কারণ এক ভক্ত তাঁর সঙ্গে দেখা করতে এসে সটান রণবীরের পা ছুঁয়ে প্রণাম করে ফেলেছেন। রণবীরও ভক্তকে পা ছোঁয়া থেকে আটকে বুকে জড়িয়ে ধরেননি। বরং স্বাভাবিক ভাবে প্রণাম গ্রহণ করেছেন। অভিনেতার এ হেন আচরণেই বেজায় চটেছেন নেটিজেনদের একটা বড় অংশ।

নিজের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শ্যুটিংয়ের জন্য আপাতত বারাণসীতেই রয়েছে রণবীর কাপুর। সেখানেই তাঁর সঙ্গে হোটেলে দেখা করতে এসেছিলেন এক ভক্ত। রণবীরকে দেখেই সটান প্রিয় অভিনেতার পা ছুঁয়ে বসেন ওই ভক্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও। তারপর থেকেই দেদার ট্রোলড হচ্ছেন অভিনেতা। ভিডিওতে দেখা গিয়েছে রণবীরের জন্য উপহারও নিয়ে এসেছেন ওই গুণমুগ্ধ। চকোলেটের বাক্সের সঙ্গে রয়েছে লাল গিফট র‍্যাপে মোড়া একটা উপহারের বাক্স। পরবর্তী সময়ে রণবীর তাঁর ফ্যানকে জিজ্ঞাসাও করেন, “কী এনেছেন আমার জন্য?” লাজুক হেসে ভক্তের জবাব, “আপনিই খুলে দেখুন। আশা করি পছন্দ হবে।” সঙ্গে সঙ্গে হোটেলের লবিতে বসে গিফট র‍্যাপ খোলায় মন দেন রণবীর। কিন্তু সেখানেও দেখা যায় লবির সোফায় অভিনেতার পাশে নয়। বরং রণবীরের পায়ের কাছে একটু জড়োসড়ো হয়েই বসেছেন ওই ফ্যান।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি ছড়িয়ে পড়তেই রণবীরের বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেনদের একাংশ। ক্ষুব্ধ নেটিজেনরা বলছেন, “ফ্যান না হয় আবেগে আপ্লুত হয়ে রণবীরের পা ছুঁতে গিয়েছিলেন। কিন্তু তা বলে অভিনেতা একবারও আটকাবেন না?” অনেকেই আবার লবিতে রণবীরের ফ্যানের বসার জায়গা নিয়েও প্রশ্ন তুলেছেন। রণবীরের বিরুদ্ধে তোপ দেগে তাঁরা বলেছেন, “যে মানুষটা আপনার জন্য ভালোবেসে উপহার নিয়ে এলো, আপনাকে সম্মান দিলো, তাঁকে একটুও সম্মান দিতে পারলেন না আপনি? অন্তত মাটি থেকে উঠিয়ে নিজের পাশে তো বসাতে পারতেন? বা বসতে বলতে তো পারতেন?” কেউ আবার বলছেন, “রণবীর বোধহয় নিজেকে ভগবানের আসনেই বসিয়ে ফেলেছেন। কিন্তু ওঁর এই আচরণ যে ভীষণ রুক্ষ সেটা বোধহয় বুঝতেও পারেননি অভিনেতা।” সরাসরি রণবীরের শিক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। তাঁরা বলছেন, “স্কুলে কিছুই শেখেননি নাকি রণবীর? জানেন না ফ্যানদের সঙ্গে কী রকম আচরণ করতে হয়।”

দেখুন সেই ভিডিও।

https://www.instagram.com/p/ByZ5AI-HTaa/

Comments are closed.