মঙ্গলবার, নভেম্বর ১৯

ধর্ষক বাবার ওজন কমেছে ১৫ কেজি, দু’বছরে রাম রহিমের রোজগার ১৮ হাজার

দ্য ওয়াল ব্যুরো: একদিন ছিলেন রাজার হালে। সেসময় তাঁর সেবায় লেগে থাকতেন অনেক ভক্ত। এখন দিন কাটছে জেলে। তাও আবার বাগানের মালির কাজ করে। ধর্ষণ ও খুনের মামলা জেলের সাজাপ্রাপ্ত রাম রহিম জেলে মালির কাজ করে প্রায় ১৫ কেজির মতো ওজন কমিয়ে ফেলেছেন। আর এই দুই বছরে সশ্রম কারাবাসে তিনি উপার্জন করেছেন ১৮ হাজার টাকা।

২০১৭ সালের ২৫ অগস্ট ডেরা হেড কোয়ার্টার থেকে গ্রেফতার হয়েছিলেন গুরমিত রাম রহিম। পরে পঞ্চকুলায় সিবিআই কোর্টের নির্দেশে ২০ বছর জেল হয় তাঁর। কারা সূত্রে খবর, জেলের ভেতরেও বাকি কয়েদিদের মধ্যে সেই ‘বাবা’ নামেই আবার পরিচিত হয়েছেন রাম রহিম।

জানা গিয়েছে, গ্রেফতারের সময়ে গুরমিত যখন প্রথম জেলে যান, সেই সময়ে তার ওজন ছিল ১০৫ কেজি। দুই বছর ঘুরতেই এখন তার ওজন ৯০ কেজি। কমেছে ১৫ কেজি।

বাগানে মালির কাজ করে উচ্ছে, বেগুন, পটল, মুলো ফলাচ্ছেন রাম রহিম। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে আরও বলা হয়েছে, জেলে প্রতি সপ্তাহে তাঁর বাড়ির লোকেরা আসেন। পুরোনো জামা-কাপড় দিয়ে নতুন কুর্তা-পাজামা হাতে পান রাম রহিম। এখনও পর্যন্ত পালিতা কন্যা হানিপ্রীত ডেরা প্রধানের সঙ্গে দেখা করতে কারাগারে আসেননি বলেও জেল সূত্র উল্লেখ করে প্রতিবেদনে বলা হয়েছে।

Comments are closed.