রবিবার, সেপ্টেম্বর ২২

এরিয়ানের বিরুদ্ধে দুরন্ত ফুটবল ইস্টবেঙ্গলের, জিতেই ডার্বির পথে লাল-হলুদ

  • 2.2K
  •  
  •  
    2.2K
    Shares

দ্য ওয়াল ব্যুরো: ছিল প্রতিবেশীর সঙ্গে লড়াই। রবিবার ডার্বির আগে বুধবার সেই লড়াইয়ে এরিয়ানের বিরুদ্ধে ইস্টবেঙ্গল শুধু ৩-০ গোলে জিতল না, একই সঙ্গে দেখাল টোটাল ফুটবল কাকে বলে।

প্রথমার্ধের শুরু থেকে গুছিয়ে ফুটবল খেলতে শুরু করে ইস্টবেঙ্গল। হাইমে কোলাডো, কাশিম আইদারা, ব্র্যান্ডনরা মাঝমাঠের দখল নিয়ে নেয়। কিন্তু গোলের মুখ কিছুতেই খুলতে পারছিল না ইস্টবেঙ্গল ফরওয়ার্ড লাইন। ৩৯ মিনিটের মাথায় সামাদ আলি মল্লিকের ঠিকানা লেখা মাইনাস থেকে সহজ সুযোগ নষ্ট করেন বিদ্যাসার সিং। এর কিছুটা পরেই ৪২ মিনিটে অনবদ্য প্লেসিং-এ ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন অধিনায়ক লালরিনডিকা রালতে।

এক গোলে এগিয়ে থেকেই লেমন ব্রেকে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে যেন আরও আক্রমণাত্মক হয়ে নামে আলেজান্দ্র মেনেন্দেজের টিম। বৈথাং হাওকিপকে বসিয়ে রোনাল্ডো অলিভিয়েরাকে নামান কোচ। আক্রমণে ঝড় তোলে ইস্টবেঙ্গল। ৬২ মিনিটে একক দক্ষতায় দুরন্ত গোল করেন কোলাডো। ৮৯ মিনিটে ইস্টবেঙ্গলের তৃতীয় গোল আসে সেই কোলাডোর পা থেকেই।

তবে এ দিন বোধহয় বিদ্যাসাগর সিং গোল করার বুটটা পরে নামতে ভুলে গিয়েছিলেন। নাহলে আরও ব্যবধান বাড়াতে পারত ইস্টবেঙ্গল। লাল-হলুদের একাধিক আক্রমণ রুখে দেন এরিয়ান গোলরক্ষক আবদুল কাদির। বসিরহাটের এই খেলোয়াড়ই এ দিন ম্যাচের সেরা নির্বাচিত হন।

আরও পড়ুন:

কল্যাণীতে বিএসএস বধ বাগানের, বাড়ল বড় ম্যাচের উত্তাপ

Comments are closed.