শনিবার, নভেম্বর ২৩
TheWall
TheWall

শাশুড়ির জন্মদিনে ১০০০ গাছ লাগালেন বলিউড অভিনেত্রী, জিতে নিলেন হাজারো ভক্তের মন

দ্য ওয়াল ব্যুরো: কাজের পরিমাণ কমে এলেও, জনপ্রিয়তা এতটুকু কমেনি এখনও তাঁর। আগের মতো দুরন্ত ও তুখোড় অভিনেত্রীর ভূমিকায় তাঁকে ঘনঘন দেখা না গেলেও, তাঁর মিষ্টি হাসি আর চকিত চাউনি আজও ঝড় তোলে অনুরাগীদের মনে। তিনি বলিউডের নায়িকা জুহি চাওলা।

তবে সিনেমা না হলেও, সম্প্রতি একটি বিশেষ কারণে ভক্ত-অনুরাগীদের হৃদয় জিতেছেন জুহি চাওলা। তাঁর শাশুড়ি সুনয়নার জন্মদিনে অভিনব উপহারের ব্যবস্থা করেছেন তিনি। শাশুড়ির একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে জুহি জানিয়েছেন, তাঁর জন্মদিন উপলক্ষে ১০০০টি চারাগাছ লাগিয়েছেন তিনি। শাশুড়ির জন্মদিন এমনই অভিনব ভাবে পালন করতে উদ্যোগী হয়েছেন জুহি।

জুহির এই পদক্ষেপে ধন্য-ধন্য করছেন সকলে। বিশ্বজুড়ে পরিবেশ নিয়ে এই ভয়াবহ অবস্থায় নিজে হাতে সবুজায়নের দায়িত্ব নিয়েছেন ১৯৮৪ সালে মিস ইন্ডিয়া খেতাবপ্রাপ্ত এই অভিনেত্রী।  শাশুড়ির ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন, “আমার শাশুড়ি মায়ের জন্মদিনে ১০০০ চারাগাছ লাগালাম। ঈশ্বরের কৃপা সর্বদা থাকুক আমার উপর।” অভিনেত্রী আরও লেখেন, “যখনই আমার মনে হয়েছে আমার পৃথিবী ফুরিয়ে আসছে, তখনই আমার পাশে সব সময় থেকেছেন শাশুড়ি মা।” ১৯৯৫ সালে ব্যবসায়ী জয় মেহতাকে বিয়ে করেন অভিনেত্রী জুহি চাওলা।

দেখুন অভিনেত্রীর সেই পোস্ট।

তবে এই প্রথম নয়। দিন কয়েক আগেই জন্মদিন ছিল বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার। সোশ্যাল মিডিয়া উপচে পড়ে শুভেচ্ছায়। আয়ুষ্মানকেও একেবারে অভিনব এক উপহার দিয়েছিলেন জুহি চাওলা। অভিনেতাকে ‘কাবেরী কলিং প্রচার অভিযান’-এ যোগ দিতে অনুরোধ করেন জুহি। জানান, জন্মদিন উপলক্ষে তিনি যেন নদীর তীরে ১০০টি গাছ লাগান। জুহির এই অনুরোধে এক কথায় রাজি হয়ে গেছিলেন আয়ুষ্মান।

টুইটে জানিয়েছিলেন, এই ধরনের প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পেরে তিনি খুব খুশি। দেশের জন্য কিছু করতে পারলে খুবই ভাল লাগে তাঁর। জুহিও পাল্টা টুইটে জানান, আয়ুষ্মান সবসময়েই এই ধরনের কাজে উৎসাহী। তাই তাঁর মনে হয়েছে, জন্মদিনে আয়ুষ্মানের জন্য এর থেকে ভাল উপহার আর কিছুই হতে পারেন না।

পড়ুন, দ্য ওয়াল পুজোসংখ্যার বিশেষ লেখা…

হয়তো সেই ছোট্ট গ্রামে দেখেছি বাঞ্ছারামকে: মনোজ মিত্র

Comments are closed.