বাঁকুড়ায় আক্রান্ত বিজেপি সভাপতি, অভিযোগ তৃণমূলের দিকে

0

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: বুধবার দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার সময় আক্রান্ত হয়েছিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। একই দিনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে  বাঁকুড়ার জঙ্গল মহলের খাতড়ায়।

    আরও পড়ুন বদলা নেব, খুব শিগগির রাজনীতিতে নামছি: ভারতী ঘোষ

    বৃহস্পতিবার খাতড়ায় বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগ দিতে বুধবার রাতেই খাতড়ায় পৌঁছোন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্থানীয় জলডোবরা এলাকায় বিজেপির এক নেতা অচ্যুতানন্দ ঘোষের বাড়িতে নৈশভোজের জন্য গিয়েছিলেন দিলীপবাবু। অভিযোগ ওই নেতার বাড়ি থেকে বেরোনোর সময় আচমকাই তার উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। দিলীপবাবুর গাড়ি লক্ষ করে এলোপাথাড়ি ইট পাটকেলও ছোঁড়া হয়।  ইটের আঘাতে  গাড়ির পিছনের কাঁচ ভেঙে যায়। অচ্যুতানন্দ ঘোষের ছেলে ও স্থানীয় বিজেপি নেতাদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ। এমনকী ওই কর্মীর বাড়ির কলের পাইপও ভেঙে দেওয়া হয়েছে অভিযোগ।

    ঘটনায় এলাকা জুড়ে ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য । দিলীপবাবু এই ঘটনার জন্য সরাসরি শাসক দল তৃণমূল কংগ্রেসকেই দায়ী করেছেন। তাঁর বক্তব্য তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটিয়েছে। তিনি আরও জানেন এর আগেও অনেক বার এলাকার তৃণমূল নেতা প্রকাশ্যে তাঁর বিরুদ্ধে নানারকম কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। পরে অবশ্য তাঁকে ক্ষমা চাইতে হয়েছে। পঞ্চায়েত ভোটের সময়েও তৃণমূল অনেকবার তাঁর উপর হামলার চেষ্টা করেছে বলে অভিযোগ করেন দিলীপ ঘোষ।

    অবশ্য শাসকদলের তরফে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। তৃণমূল নেতা জয়ন্ত মিশ্র বলেন, “ঘটনাটি পুরোপুরি মিথ্যা। এতবড় ঘটনা খাতরার বুকে ঘটে গেল অথচ কেউ জানল না।” তাঁর বক্তব্য, “তৃণমূল থেকে একদল লুটেরা বিজেপি’তে ঢুকেছে। আর তাই পুরাতন বিজেপি কর্মীদের সঙ্গে তাদের মতবিরোধের জেরে দলে গোষ্ঠী সংঘর্ষ ঘটেছে।”

    প্রসঙ্গত, বুধবার নদীয়ার চাকদায় বিজেপির জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য ৷ চাকদহে চৌমাথায় তার গাড়ি ঘিরে কালো পতাকা দেখাতে থাকে এক দল লোক ৷ অভিযোগ তারা তৃণমূল কংগ্রেসের কর্মী ৷ এরপরই লাঠি, রড নিয়ে গাড়ির কাচও ভাঙতে শুরু করেন তারা ৷ ঘটনায় প্রবল উত্তেজনা ছড়িয়েছিল ৷ সেই ঘটনাতেও তৃণমূল কংগ্রেসকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন শমীক ভট্টাচার্য।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More