বৃহস্পতিবার, অক্টোবর ১৭

‘জীবনে অনেক গোল করেছি, মাঠে নেমে গোল এই প্রথম’ কারমাইকেল শিল্ড উদ্বোধনে বসিরহাট স্টেডিয়ামে নুসরত

  • 28
  •  
  •  
    28
    Shares

দ্য ওয়াল ব্যুরো: সাংসদ এ বার ফুটবলার।

সংসদ ভবনের গম্ভীর পরিবেশ নয়, স্টেডিয়ামের খোলা মাঠে বেশ খোশমেজাজেই দেখা গেল অভিনেত্রী, বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানকে। ফুটবলে কিক মেরে উদ্বোধন করলেন ১০৪ বছরের ঐতিহ্যবাহী কারমাইকেল শিল্ডের। ১২ টিম নিয়ে আজ থেকে বসিরহাট স্টেডিয়ামে শুরু হল শতবর্ষপ্রাচীন কারমাইকেল শিল্ড। সেখানেই বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন নুসরত।

কারমাইকেল শিল্ড প্রথম খেলায় বসিরহাট সাবিত্রী মেমোরিয়াল ৬-১ গোলে ন্যাজাটের ওএসএমকে পরাজিত করে। খেলা শুরুর আগে নিয়ম মেনে খেলোয়াড়দের সঙ্গে হই হই করে নীল-সাদা বেলুন ওড়াতেও দেখা গেছে নুসরতকে।  সাংসদ বলেছেন, “জীবনে অনেক গোল করেছি, মাঠে গোল এই প্রথম। এই রকম একটা ফুটবল উৎসবে এসে আমি খুব খুশি। এবং সব থেকে বেশি খুশি জীবনে প্রথমবার পা দিয়ে ফুটবল মেরে গোল করে।”

তুরস্কের বোদরুমে বসেছিল নুসরত জাহান এবং নিখিল জৈনের বিয়ের আসর। বৃহস্পতিবার সন্ধ্যায় বাইপাসের ধারের একটি সাত তারা হোটেলে ছিল গ্র্যান্ড রিসেপশন।  টলিউড আর রাজনৈতিক মহলের মিশেলে হেভিওয়েট এই রিসেপশন ছিল চাঁদের হাট। সন্ধেবেলাতেই পৌঁছে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার সকালেই নুসরতকে বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল ইসকনের রথের অনুষ্ঠানে। সিদুঁর-মঙ্গলসূত্র পরায় তাঁকে কার্যত ফতোয়া দিয়েছিলেন উত্তরপ্রদেশের দেওবন্দের ইমাম মুফতি আসাদ ওয়াসমি। তার জবাবে নুসরত বলেছিলেন, তিনি কী পরবেন, তা নিয়ে অন্যের কথা বলা উচিত নয়। ধর্মবিশ্বাস পোশাকের ঊর্ধ্বে। তিনি অখণ্ড ভারতের প্রতিনিধি। এই পর্বের পরেই নুসরতকে বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রণ পাঠায় ইসকন কর্তৃপক্ষ।

Comments are closed.