বুধবার, অক্টোবর ১৬

ঘর ভাঙছে নায়িকার, চার বছরের অনন্যা-রাজ সম্পর্কের ইতি শীঘ্রই

দ্য ওয়াল ব্যুরো: ছোট পর্দা কিংবা বড় পর্দা, দুইয়েতেই পরিচিত মুখ অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। জাতীয় পুরস্কারের জন্য তাঁর নাম শিরোনামে এসেছে অতীতে। এবার তাঁকে নিয়ে নতুন জল্পনা। শীঘ্রই ভাঙতে চলেছে তাঁর চার বছরের সংসার।

২০১৫ সালে রাজ বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন অনন্যা। এখন মুম্বইয়ে থাকা রাজ বন্দ্যোপাধ্যায় বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। ক’দিন আগেই টলিউডের জল্পনায় সিলমোহর দিয়েছেন খোদ রাজ। জানিয়েছেন, বিয়ের চার বছরের মধ্যেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন অনন্যা ও রাজ।

বছর চারেক আগে।

বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তের কথা ফেসবুকে লিখেছেন রাজ। লিখেছেন, ‘কোনও শেষই আনন্দের নয়। তবে সব ভালবাসার একটা শেষ থাকে। সম্পর্কের ক্ষেত্রেও তাই… আমি এবং আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’ বিচ্ছেদের সিদ্ধান্ত দু’জনেই নিয়েছেন। রাজ আরও লিখেছেন, আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখনও আইনি প্রক্রিয়া বাকি রয়েছে। কয়েকটা সই চার বছরের বিয়ে এবং আট বছরের সম্পর্কের ইতি টানবে। আমি ভীষণ ভাগ্যবান যে আমার মতো নিতান্ত সাধারণ মানুষ এরকম প্রতিভাবান মানুষের সঙ্গে কিছুটা সময় কাটাতে পেরেছে। ওঁর সঙ্গে কাটানো সমস্ত মূহুর্ত আমার মনে থাকবে।তবুও এগিয়ে যেতেই তো হয়। আশা করব ও জীবনে আরও সফল হোক।”

অন্য দিকে অনন্যা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘রাজ এখানে থাকত না। আর আমি এখানে নিজের কাজ নিয়ে ব্যস্ত। দূরত্বের কারণেই সম্পর্কটা টানা সম্ভব হচ্ছিল না।’’

অনন্যার বিবাহবিচ্ছেদ নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেক দিন থেকেই জল্পনা চলছিল। এবার সেটাই সত্যি হয়ে গেল।

Comments are closed.