শনিবার, অক্টোবর ১৯

দুই স্ত্রী থাকা সত্ত্বেও তৃতীয় বিয়ের তোড়জোড়, থানার সামনে খেলেন বেধড়ক পিটুনি, স্ত্রীদের হাতেই

  • 89
  •  
  •  
    89
    Shares

দ্য ওয়াল ব্যুরো: আমি একজন শান্তশিষ্ট, পত্নীনিষ্ঠ ভদ্রলোক, একটি নিয়ে গোলকধর্ম, দুই পাতেতে নেইকো লোভ…. এই গান তো আমরা অনেকেই জানি। কিন্তু সকলেই কি এটা মেনে চলেন? না। মাত্র ২৬ বছরেই দুটো বিয়ে সেরে ফেলেছেন এক যুবক। থেমে থাকেননি, আরও একটা বিয়ের জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি। যেমন কর্ম তেমন ফল। প্রথম দুই স্ত্রীয়ের কাছে বেধড়ক মার খেলেন তিনি। আর এই পিটুনি যেখানে সেখানে নয়, একেবারে থানার সামনেই হল।

তামিলনাড়ুর কোয়েম্বাটোরে এই ঘটনা ঘটেছে। একটি বেসরকারি সংস্থায় কাজ করেন অভিযুক্ত যুবক। তিনি ২০১৬ য় প্রথম বিয়েটি করেন, দিব্যি চলছিল সংসার। তারপর আবার এ বছরে এপ্রিল মাসেও আরেকটি বিয়ে করে ফেলেন। এবারেও থামলেন না। ম্যাটরিমনিয়াল সাইটে দিয়ে দিলেন নিজের ছবি। কারণ আরও এক মহিলাকে বিয়ে করতে চান তিনি। ঘটনার কথা জানার পর থেকেই , তাঁর প্রথম দুই স্ত্রী বারবার তাঁর অফিসের সামনে ধর্ণায় বসছিলেন। শেষ পর্যন্ত পুলিশ গিয়ে সেই ধর্ণা তোলে, দুই স্ত্রী এবং অভিযুক্ত যুবককে থানায় ডাকেন।

থানার সামনে পৌঁছে, দুই স্ত্রী এবং তাঁদের পরিজনরা ওই যুবকের উপর গুছিয়ে হাতের সুখ করে নেন। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়ে গেছে নেট দুনিয়ায়। থানার সামনে এই ঘটনার পরেই পুলিশ তাঁদের নিয়ে যায় থানার ভিতরে। দুই স্ত্রী এর পরে লিখিত অভিযোগ জানান পুলিশের খাতায়। আপাতত তদন্ত চালাচ্ছে পুলিশ।

Comments are closed.