শুক্রবার, মে ২৪

বিষ খেয়েছিলেন মহিলা, চিকিৎসা শুরু হতেই মুখের ভিতর বিস্ফোরণ

দ্য ওয়াল ব্যুরো: মর্মান্তিক ঘটনায় প্রাণ গেল এক মহিলার। অপারেশন থিয়েটারেই মুখের ভিতর আচমকা বিস্ফোরণে ছিন্নভিন্ন হয়ে গেলেন বছর চল্লিশের ওই মহিলা। ঘটনায় উচ্চপর্যায়ের তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, উত্তরপ্রদেশের বাসিন্দা ওই মহিলা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে ভর্তি করেন জেএন মেডিক্যাল কলেজে। চিকিৎসা শুরু হতেই আচমকা বিস্ফোরণ হয় মহিলার মুখের ভিতর।

চিকিৎসকরা জানিয়েছেন, মহিলাকে হাসপাতালে নিয়ে আসার সঙ্গে সঙ্গেই বিষ বার করার প্রক্রিয়া শুরু হয়ে যায়। তাঁর মুখের ভিতর সাকশান পাইপ ঢোকাবার সঙ্গে সঙ্গেই সেটি ফেটে বেরিয়ে আসে। চিকিৎসকদের অনুমান, ওই মহিলা সালফিউরিক অ্যাসিড খেয়ে ফেলেছিলেন। ওই মারাত্মক অ্যাসিড বাতাসের অক্সিজেনের সংস্পর্শে আসা মাত্রই তাতে বিস্ফোরণ হয়। সাকশন পাইপের সঙ্গে অক্সিজেনও ঢুকে গিয়েছিল মহিলার মুখে। তার ফলেই বিক্রিয়া শুরু হয়ে যায়। বিকট বিস্ফোরণে পাইপ ফেটে বেরিয়ে আসে। প্রাণ যায় মহিলার।

হাসপাতাল কর্তৃপক্ষের কথায়, ঘটনায় চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে হাসাপাতালে বিক্ষোভ শুরু করেছেন ওই মহিলার পরিবারের লোকজন। চিকিৎসকদের সঙ্গে কথা বলে তদন্ত শুরু হয়েছে। অপারেশন থিয়েটারের সিসিটিভি ফুটেজ রয়েছে। সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

Shares

Comments are closed.