শুক্রবার, ডিসেম্বর ১৪

ব্রেক আপটা যেন আশীর্বাদ ছিল! সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সটান ব্যাট চালালেন ক্যাটরিনা

দ্য ওয়াল ব্যুরো: সেলিব্রিটি জীবন তো এমনই। কখনও পেশাগত, কখনও আবার ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রায়ই। সব সময়ে যে সেই সব প্রশ্ন স্বস্তিজনক হয়, তা নয়। কিন্তু প্রতি বারই ঠান্ডা মাথায় সেগুলি সামলান এই অভিনেত্রী। কখনও তিনি মাথা গরম করেছেন বলে শোনা যায়নি। এ বারেও তাঁকে যখন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে প্রশ্ন করা হল, নিজস্ব কায়দাতেই তা সামলালেন তিনি, বলিউডের বার্বি ডল ক্যাটরিনা কাইফ।

ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের ডিসেম্বর সংখ্যার কভারে এসেছেন ক্যাটরিনা। সে বিষয়ে সাক্ষাৎকার নেওয়ার সময়েই তাঁকে আচমকা রণবীর কাপুরের কথা জিজ্ঞাসা করা হয়।

বলিউডের অন্দরে খবর, বছর দুয়েক আগেই রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের ইতি ঘটে। কিন্তু ওই যে, সেলিব্রিটি হওয়ার জ্বালা! তাই আজও তাঁকে প্রায়ই প্রাক্তন প্রেমিককে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়। এবারও তেমনই হল ক্যাটের সঙ্গে। কিন্তু প্রশ্নটি মোটেই এড়িয়ে গেলেন না তিনি। বরং উত্তরে রীতিমতো বোমা ফাটালেন অভিনেত্রী।

নাম না করে রণবীর প্রসঙ্গে তিনি বলেন, যখন তিনি সম্পর্কে জড়িয়েছিলেন, তখন জীবনে প্রথম বার নিজের প্রতি মনোযোগী হয়েছিলেন। কিন্তু নিজের প্রতি যখন কেউ বেশি মনোযোগী হয়, তখনই সমস্যার সূত্রপাত হয়। “একটা সময়ে তো নিজেকে নিয়েও সমস্যা হত আমার। অস্বস্তিতে কাটাতাম দিনের বেশিরভাগ সময়ে। তাই ওই অবস্থা পার করে শেষমেশ ব্রেকআপ যেন আমার কাছে আশীর্বাদ ছিল। এখন অন্তত তেমনটাই মনে হয় আমার এখন।”– বলেন ক্যাট এবং ব্রেকআপের পরেই নিজেকে নতুন করে চিনতে শুরু করেছিলেন তিনি। নতুন করে নিজেকে আবিষ্কার করেছিলেন।

প্রসঙ্গত, রণবীর কাপুরের কারণেই দীপিকা ও ক্যাটরিনার সম্পর্ক বেশ খারাপ হয়েছে সম্প্রতি। শোনা যায়, কার্যত ক্যাটরিনার জন্যই দীপিকার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন রণবীর। দুই অভিনেত্রীর মধ্যে মুখ দেখাদেখি তখন থেকেই বন্ধ। এই কারণেই নিজের বিয়েতেও ক্যাটরিনাকে নিমন্ত্রণও করতে চাননি দীপিকা। কিন্তু শেষ পর্যন্ত মত বদলান তিনি। নিমন্ত্রণ জানান ক্যাটকে। আর ক্যাটও অভিমান ভুলে উপস্থিত হন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। শুধু হাজির হন না, রীতিমতো মাতিয়ে দেন বিবাহবাসর।

Shares

Comments are closed.