বৃহস্পতিবার, অক্টোবর ১৭

মমতার ‘হিম্মত’ নিয়ে সব্যসাচী প্রশ্নে আক্রমণ মুকুলের

  • 83
  •  
  •  
    83
    Shares

দ্য ওয়াল ব্যুরো: দল পারলে তাঁকে তাড়িয়ে দিক বলে আগেই তৃণমূল কংগ্রেস তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ জানিয়েছেন সব্যসাচী দত্ত। এবার তাঁর অন্যতম রাজনৈতিক গুরু মুকুল রায়ও একই সুরে চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূলনেত্রীকে। বললেন, “তৃণমূল কংগ্রেস দলের অবস্থা এতটাই খারাপ যে সব্যসাচী দত্তকে তাড়াবার হিম্মতও নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের।”

তৃণমূল কংগ্রেস সব্যসাচী দত্তকে তাড়াবে, নাকি সব্যাসাচী দত্ত তৃণমূল ছাড়বেন তা নিয়ে কথার যুদ্ধ চলছে অনেক দিন ধরেই। দলকে বারবার চ্যালেঞ্জ জানিয়েছেন বিধাননগরের মেয়র তথা রাজারহাট-নিউটাউনের বিধায়ক। কিন্তু সে পথে হাঁটেনি তৃণমূল কংগ্রেস। আবার নানা ভাবে সব্যসাচী দত্তকে দল ছেড়ে বিজেপিতে যাওয়ার কথাও বলে চলেছে তৃণমূল কংগ্রেস। কিন্তু তাতে এখনও পর্যন্ত কর্ণপাতই করেননি সব্যসাচী। সব মিলিয়ে জমে উঠেছে সব্যসাচী পর্ব। এরই মধ্যে নতুন মোড় নিতে চলেছে এই যুদ্ধ।

শুক্রবারই কলকাতা হাইকোর্ট যান সব্যসাচী। বিধাননগরের মেয়রের বিরুদ্ধে ইতিমধ্যে অনাস্থা প্রস্তাব এনেছে তৃণমূল। সেই প্রস্তাবের ভিত্তিতে আগামী ১৮ জুলাই ভোটাভুটিতে অংশ নেবেন বিধাননগর পুরনিগমের কাউন্সিলররা। এই পরিস্থিতিতে অনাস্থা আনার বৈধতাকেই চ্যালেঞ্জ করে সব্যসাচী কলকাতা হাইকোর্টে একটি মামলা দায়ের করেছেন। আগামী সোমবার শুনানি হতে পারে ওই মামলায়।

Comments are closed.