বুধবার, সেপ্টেম্বর ১৮

মমতা গ্রেফতার হবেন ৮ কোটি টাকা চুরির দায়ে, বিস্ফোরক মুকুল

  • 763
  •  
  •  
    763
    Shares

দ্য ওয়াল ব্যুরো:  নতুন হুঁশিয়ার মুকুল রায়ের মুখে। এদিন তিনি বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হবেন। আট কোটি টাকা চুরির দায়ে।” এদিন সরশুনা থানায় ঢোকার আগে সংবাদমাধ্যমের সামনে এমনটা দাবি করলেন  মুকুল রায়। তবে কোন মামলায় মমতা গ্রেফতার হবেন তা স্পষ্ট করেননি মুকুল। তিনি বলেন, দেখতে পাবেন কী হয়।

একটি মামলায় মুকুল রায়কে জিজ্ঞাসাবাদের জন্য এদিন তলব করে কলকাতা পুলিশ। এদিন বিকেলে বেহালায় অ্যাসিস্ট্যান্ট কমিশনারের অফিসে ডেকে পাঠানো হয়। রেলবোর্ডের সদস্য করে দেওয়ার নামে প্রতারণা মামলায় সরশুনা থানায় মামলা দায়ের করা হয়েছিল। সেই প্রতারণা মামলায় এফআইআর-এ মুকুল রায়ের নাম থাকায় জিজ্ঞাসাবাদ করতে চায় কলকাতা পুলিশ। এই মামলায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। এদিন সেই তলবের জন্য এদিন সরশুনা থানায় যান মুকুল। আর থানায় ঢোকার আগে তিনি সংবাদমাধ্যকে বলেন, “আমি তদন্তে ভয় পাই না। তাই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে এসেছি।” এর পরেই তিনি বলেন, তিনি নন, গ্রেফতার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকুলবাবুর এই মন্তব্যের ব্যাপারে শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “এই ধরনের মন্তব্য দুটো কারণে হতে পারে। এক, মুকুলবাবুর মানসিক সুস্থিতি নষ্ট হয়েছে। তাই এসব ভুলভাল বকছেন। অথবা গরম গরম কথা বলে বাজার গরম করে খবরে থাকতে চাইছেন। এতই যখন জানেন, তবে এতদিন বলেননি কেন?”

উল্লেখ্য, রেল বোর্ডের সদস্য করে দেওয়া সংক্রান্ত প্রতারণার অভিযোগ মুকুল রায় সহ পাঁচজনের বিরুদ্ধে সরশুনা থানায় প্রতারণার মামলা দায়ের করেছিলেন এলাকারই এক বাসিন্দা। এই মামলায় বিজেপির মজদুর সংগঠনের নেতা বাবান ঘোষকে গ্রেফতার করা হয়েছিল।

Comments are closed.