বৃহস্পতিবার, নভেম্বর ১৪

কচি কচি হাতে বাবার কাঁধে ম্যাসাজ, গলা জড়িয়ে চলল সোহাগ, দেখুন ধোনি-জিভার মিষ্টি ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বাবার সঙ্গে মেয়ের সম্পর্কের ইকুয়েশনটা এক্কেবারে আলাদা। তা সে সেলিব্রিটি বাবা হোন কিংবা আমআদমি, সব বাবার কাছেই তাঁর মেয়ে রাজকুমারী। মেয়েরা যেমন নির্দ্বিধায় তাদের সব সমস্যার কথা বাবাকে বলতে পারে, ঠিক তেমনই বাবার সমস্যাতেও পাশে এসে দাঁড়ায় সেই মেয়েই।

সোশ্যাল মিডিয়ায় এমনই এক ট্রেন্ডিং বাবা-মেয়ের জুটি হল ধোনি আর ছোট্ট জিভা। কদিন আগেই বাবার সঙ্গে পেল্লাই জিপ পরিষ্কারে হাত লাগিয়েছিল জিভা। এ বার দেখা গেল বাবাকে মালিশও করে দিচ্ছে সে। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে মনের আনন্দে ধোনির কাঁধ টিপে ম্যাসাজ করে দিচ্ছে জিভা। আর একটি ভিডিওতে আবার দেখা গিয়েছে বাবার গলা জড়িয়ে চলছে মেয়ের সোহাগ।

নেট দুনিয়ায় হামেশাই জিভার সঙ্গে ছবি শেয়ার করেন ধোনি। মেয়ের সঙ্গে কাটানো স্পেশ্যাল মুহূর্তের ভিডিও-ও শেয়ার করেন তিনি। সবেতেই বাবা-মেয়ের জুটি একদম ১০০ তে ১০০। জিভার আদবকায়দায় এমনিতেই তার ফ্যান হয়ে গিয়েছেন নেটিজেনরা। নতুন ভিডিওতে বাবা-মেয়ের সোহাগের মুহূর্ত দেখে সকলেই শুরু বলছেন, “কী মিষ্টি! এ ছাড়া আর কিই বা বলার আছে।”

ইনস্টাগ্রামের দুটো ভিডিও-ই তোলা হয়েছে বুমেরাং মোডে। দেখা যাচ্ছে সোফার মধ্যে বসে রয়েছেন ধোনি। পিছন দিকে পিঠে ভর দিয়ে দাঁরিয়ে রয়েছে ছোট্ট জিভা। তবে হাত চলছে সমানে। কচি কচি হাতে বাবার কাঁধে ম্যাসাজ করে দিচ্ছে সে। আর একটি ভিডিওতে দেখা গিয়েছে বাবার গলা জড়িয়ে রয়েছে জিভা। তালে তালে মাথা দোলাচ্ছেন ধোনি। চুপ করে চোখ বুজে লক্ষ্মী মেয়ের মতো আদর খেতেই তখন ব্যস্ত জিভা।

দেখুন ধোনি-জিভার সেই মুহূর্ত।

পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

মায়ের সঙ্গে কথাবার্তা

Comments are closed.