বৃহস্পতিবার, নভেম্বর ২১
TheWall
TheWall

পেল্লাই গাড়ি পরিষ্কারে ধোনির সঙ্গে হাত লাগিয়েছে ছোট্ট জিভাও, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: চারচাকা হোক বা দু’চাকা—-বাইক এবং গাড়ি দুইয়ের প্রতিই মহেন্দ্র সিং ধোনির যে ভীষণ টান রয়েছে এ কথা জানেন প্রায় সকলেই। বাজারে নতুন মডেলের বাইক লঞ্চ হওয়া মানেই ধোনির প্রাসাদে শোভা পাবে সেটা। তবে বাবার মতো ছোট্ট জিভারও যে গাড়ির প্রতি এমন ভালোবাসা রয়েছে তা বোধহয় জানতেন না অনেকেই।

ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন ধোনি। বুমেরাং মোডে তোলা ওই ভিডিওতে দেখা গিয়েছে সবুজ রঙয়ের একটি জিপ পরিষ্কারে বাবার সঙ্গে হাত লাগিয়েছে জিভা। বাবা-মেয়ে দু’জনের হাতে রয়েছে সাবান মাখানো গাড়ি ঘষার একটা জিনিস। মন দিয়ে ধোনির সঙ্গে তাল মিলিয়ে ঘষে মেজে গাড়ি পরিষ্কার করছে ছোট্ট জিভা। ভিডিও শেয়ার করে ধোনি লিখেছেন, “ছোট ছোট সাহায্য আমাদের অনেক দূর এগিয়ে নিয়ে যায়। আর যদি সেটা হয় একটা বড় কাজ, তাহলে তো কথাই নেই।” পেল্লাই ওই জিপ পরিষ্কারের কাজে মেয়ে যে তাঁকে এ ভাবে সাহায্য করেছে তা দেখে যারপরনাই খুশি ধোনি।

আর সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা বলছেন, “এক্কেবারে বাপ কি বেটি।” কেউ বা বলেছেন, “এই বয়সেই বাবার মত গাড়ি নিয়ে শখ জন্মেছে। খুব জলদিই নিশ্চয় ওকে স্টিয়ারিং হাতে দেখতে পাবো।” অনেকেই আবার জিভার কাণ্ড দেখে বলেছেন, “ছোট্ট মেয়েকে আমারাও কি একটু সাহায্য করতে যাবো?”

তবে কেবল ধোনি নন, ছবি শেয়ার করেছেন সাক্ষীও। দুটো ছবির কোলাজ বানিয়েছেন ধোনি পত্নী। একটাতে সবুজ জিপের উপর বসে রয়েছে জিভা। অন্যটিতে রয়েছে সাক্ষীর ছোটবেলার ছবি। যেখানে দেখা যাচ্ছে জিভার মতোই পোজ দিয়ে তিনিও নিজের বাবার জিপের বনেটের উপর বসে রয়েছেন। এ ছবি দেখে আবার অনেকেই বলছেন, “শখ-আহ্লাদে বাবার মতো হলেও ছবি তোলার সময় পোজ দেওয়ার ব্যাপারে কিন্তু জিভা একেবারেই সাক্ষীর মতো।”

পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

উপেন্দ্রনাথ ও তৎকালীন কালীঘাট ইতিবৃত্ত

Comments are closed.