শুক্রবার, মে ২৪

তারকাদের ‘মাদার্স ডে’

দ্য ওয়াল ব্যুরো: আজ বিশ্ব মাতৃ দিবস। প্রায় সকলেই আজকের দিনে মাকে কিছু না কিছু উপহার দিয়েইছেন। কেউ নিজে হাতে রান্না করে খাইয়েছেন মায়ের প্রিয় ডিশ। কেউ বা উপহার হিসেবে দিয়েছেন মায়ের পছন্দের রংয়ের একটা শড়ি। তবে মায়েদের তো কোনও বিশেষ দিন হয় না। বছরের সবকটা দিনেই সন্তানের কাছে মা স্পেশ্যাল। আর উল্টোটা তো বটেই।

তবে বলি থেকে টলি, তারকারা কিন্তু জমিয়ে সেলিব্রেট করেছেন মাদার্স ডে। কেউ বা নিজের ছোটবেলায় তোলা মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছে ইনস্টাগ্রামে। কেউ বা নিজের সন্তানের সঙ্গে ফ্রেমবন্দি করেছেন মুহূর্তকে। অনেক ছবিতেই আবার ধরা পড়েছে তিন প্রজন্ম—-মা, দিদা আর সন্তান। তবে মাদার্স ডে’র দিন সবচেয়ে বেশি করে মিস করেছেন এক বলি তারকা। তিনি জাহ্নবী।

মায়ের সঙ্গে ছোট্ট জাহ্নবী

ক্লিন শেভড লুকে হাজির মাধবন

ফারহান আখতার এবং তাঁর মা

আচমকাই মারা গিয়েছিলেন শ্রীদেবী। তাঁর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছিল বলিউডে। বি-টাউন ডিভার এ ভাবে চলে যাওয়াটা মন থেকে মানতে পারেননি তাঁর অনুরাগীরাও। আর শ্রী’র চলে যাওয়ার পর থেকে প্রতি মুহূর্তে তাঁকে আরও বেশি করে মিস করেছেন বলিউডের সবার আদরের ‘জানু’। মাদার্স ডে’র স্পেশ্যাল পোস্টেও বোঝা গেল যে মাকে ঠিক কতটা মিস করেন জাহ্নবী। মায়ের কোলে বসা নিজের ছোট্টবেলার ছবি শেয়ার করে জাহ্নবী লিখেছেন, “মায়েদের কথা শোনো, ওঁদের ভালোবাসো, ওঁদের উপভোগ করো।”

মায়ের সঙ্গে দিয়া মির্জা

মায়ের সঙ্গে ছোট্টবেলার মিস্টার পারফেকশনিস্ট আমির খান

আলিয়া আভট এবং সোনি রাজদান

অভিনেতা মাধবন আবার মায়ের কথা শুনে দু’বছর বাদে এই প্রথম দাড়ি কেটেছেন। ক্লিন শেভড লুকে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তিনিও। দেখে নিন আর কোন কোন অভিনেতা তাঁদের মায়েদের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

মায়ের সঙ্গে সোনম কাপুর

সোনাক্ষে সিনহা এবং পুনম

এক ফ্রেমে তিন প্রজন্ম, ইনায়া, সোহা আলি খান এবং শর্মিলা ঠাকুর

মায়ের সঙ্গে নেহা ধুপিয়া

ছোট্টবেলায় শ্রদ্ধা কাপুর, সঙ্গে তাঁর মা

কার্তিক আরিয়ান ও তাঁর মা

মায়ের সঙ্গে কৃতি স্যানন

করণ জোহর এবং হীরু জোহর

কাপুর খানদান। করিনা-করিশমা-ববিতার সঙ্গে ছোট্ট তৈমুর

জ্যাকলিন ফার্নান্ডেজ এবং তাঁর মা

মায়ের সঙ্গে জেনেলিয়া ডিসুজা

মায়ের সঙ্গে ছোট্ট অনুষ্কা

Shares

Comments are closed.