শনিবার, সেপ্টেম্বর ২১

ট্রেন ধরতে গিয়ে নিখোঁজ মা-মেয়ে

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা:  গিরিডিতে শ্বশুরবাড়ি যাওয়ার জন্য রবিবার মেয়েকে নিয়ে রওনা হয়েছিলেন এক বধূ। টিটাগড়ের বৌবাজার এমজি রোড এলাকার বাপের বাড়ি থেকে। কিন্তু তারপর থেকেই আর খোঁজ মিলছে না তাঁদের।

২৪ জুন সন্ধে ছ’টা নাগাদ ১৪ বছরের মেয়ে তানিশাকে নিয়ে একটি অ্যাপক্যাবে ওঠেন সুমন সোনকার।  কলকাতা স্টেশন থেকে কলকাতা-পাটনা আনন্দবিহার এক্সপ্রেস ধরার কথা ছিল তাঁদের। পরিবার সূত্রে জানা গেছে, রাত আটটা কুড়ি মিনিটে তানিশা তার দিদিমাকে ফোন করে জানায়, ভালোভাবেই ট্রেনে উঠে পড়েছেন তাঁরা। এরপর থেকেই আর ফোনে যোগাযোগ করা যায়নি তাঁদের।

২৫ জুন  ভোর চারটেয় ট্রেনটি গিরিডি পৌঁছনোর কথা। সেই মতোই স্ত্রী-কন্য়াকে আনতে স্টেশনে গিয়েছিলেন সুমনের স্বামী রাজেশ কুমার। কিন্তু তাঁদের দেখতে না পেয়ে শ্বশুরবাড়িতে ফোন করেন। পরে নিজেই সোজাসুজি চলে আসেন সেখানে। এরপরেই টিটাগড় থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ সুত্রে জানা গিয়েছে, ২৪ শে জুন তানিশা যে ফোনটি করেছিলেন, সেটি করা  হয়েছিল চিৎপুর এর আশপাশের এলাকা থেকে। এরপরে তাদের কাছে থাকা তিনটি ফোনেরই সুইচ অফ হয়ে যায়।

সুমনার বাবা সুরেশ শেঠ জানান, যে অ্যাপক্যাবে করে তারা কলকাতা স্টেশনের উদ্দেশে রওনা হয়েছিলেন সে দিনের ফুটেজ পাওয়ার জন্য সেই সংস্থার কাছে আবেদন জানানো হয়েছে। তবে তা এখনও পাওয়া যায়নি।

 

 

 

Leave A Reply