বুধবার, জুন ২৬

বিমানে সহযাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার দিল্লির এক বৃদ্ধ ব্যবসায়ী

দ্য ওয়াল ব্যুরো: বিমানে মহিলা সহযাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল ৬৫ বছরের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। দিল্লির ওই বৃদ্ধকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। সোমবার দিল্লি থেকে মুম্বইগামী ভিস্তারা এয়ারলাইন্সে ঘটনাটি ঘটে। ধৃত ব্যক্তির নাম অনিলকুমার মূলচন্দানি। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ৪১ বছর বয়সি এক মহিলা জানিয়েছেন, তিনি সিঙ্গাপুরে থাকেন। ভিস্তারার বিমানে তাঁর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটে বলে দাবি তাঁর। মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের ১০ মিনিট আগে বিমানকর্মীদের ঘটনাটি জানিয়েও ছিলেন তিনি। এর পরে বেলা ১২.৩০ নাগাদ বিমানবন্দরে বিমান অবতরণের সঙ্গে সঙ্গে অভিযুক্তকে থানায় নিয়ে যাওয়া হয়। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে এফআইআরও দায়ের করা হয়।

সূত্রের খবর, ওই মহিলা মুম্বইয়ের দাদারে. পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে এসেছিলেন। তাঁর অভিযোগ, বিমান ছাড়ার পর থেকেই পাশে বসা এক বয়স্ক ব্যক্তি তাঁকে বিভিন্ন ভাবে স্পর্শ করতে শুরু করেন। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশ মূলচন্দানিকে গ্রেফতার করে। মঙ্গলবার তাঁকে আন্ধেরি মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করানো হয়।

Comments are closed.