শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

এনসিপি নেতৃত্বের সঙ্গে যোগ অন্ধকার জগতের, মহারাষ্ট্রে ভোটপ্রচারে বললেন মোদী

দ্য ওয়াল ব্যুরো : মহারাষ্ট্রে ভোট ২১ অক্টোবর। তার আগে বুধবার সেখানে প্রচারের ঝড় তুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তিনি তিনটি জনসভা করেন। নভি মুম্বইয়ের খারঘরে এক জনসভায় তিনি বলেন, এনসিপি নেতাদের সঙ্গে অপরাধ জগতের যোগাযোগ আছে। ভোটের প্রচারে সংবিধানের ৩৭০ ধারা তোলার জন্য বিজেপির সমালোচনা করেছিল কংগ্রেস। মোদী তাদের পালটা সমালোচনা করেন। তিনি বলেন, ৩৭০ ধারা নিয়ে প্রশ্ন তোলায় কংগ্রেসেরই লজ্জিত হওয়া উচিত।

একইসঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের প্রশংসা করেন মোদী। তাঁর কথায় আপনারা দিল্লিতে মোদীকে দ্বিতীয়বার ফিরিয়ে এনেছেন। মহারাষ্ট্রেও একই কাজ করুন। দিল্লিতে নরেন্দ্র মোদী আর মহারাষ্ট্রে দেবেন্দ্র ফড়নবিশ, দু’য়ে মিলে সুপারহিট ফর্মুলা তৈরি হবে।

কিছুদিন আগে মহারাষ্ট্রে কৃষকদের দুর্দশার কথা তুলে বিজেপির সমালোচনা করেছিলেন এনসিপি প্রধান শরদ পওয়ার। খারঘারের জনসভায় তার জবাবে মোদী বলেন, তদন্তে সম্প্রতি যে সব তথ্য উঠে এসেছে, তাতে বোঝা যায়, বোমা বিস্ফোরণে অভিযুক্তরা কেন দেশ ছেড়ে পালাতে পেরেছিল। কারণ নাম না করে তিনি বলেন, আপনাদের নিশ্চয় এই রাজ্যে বোমা বিস্ফোরণের কথা মনে আছে। ট্রেন ও কয়েকটি অফিসকে ধ্বংস করার জন্য বিস্ফোরণগুলি ঘটানো হয়েছিল। যারা বিস্ফোরণের ছক কষেছিল, তারা শত্রু দেশে পালিয়ে গিয়েছে। তদন্তে যে তথ্য উঠে আসছে, তাতে পরিষ্কার হচ্ছে, কাদের সাহায্যে তারা পালাতে পেরেছিল।

কিছুদিন আগে এনসিপি নেতা প্রফুল পটেলকে ডেকে পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডায়রেক্টরেট। অভিযোগ, মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ ইকবাল মির্চির কারবারে প্রফুল পটেল জড়িত ছিলেন। সেই প্রেক্ষিতেই মোদী এনসিপি নেতৃত্বের বিরুদ্ধে অন্ধকার জগতের সঙ্গে যোগাযোগের অভিযোগ আনেন।

পড়ুন, দ্য ওয়ালের পুজোসংখ্যার বিশেষ লেখা…

Comments are closed.