শনিবার, সেপ্টেম্বর ২১

সাক্ষীর বরকে মার, কালো গাড়িতে অপহরণ ভিন জাতে বিয়ে করা অপর দম্পতিকে

দ্য ওয়াল ব্যুরো : সোমবার সকাল সাড়ে আটটা। এলাহাবাদ হাইকোর্টের তিন নম্বর গেটের বাইরে দাঁড়িয়ে আছে এক দম্পতি। আচমকা হাইকোর্ট চত্বরে এসে থামল একটি কালো এসইউভি গাড়ি। গাড়ি থেকে কয়েকটা গুন্ডা টাইপের লোক নেমে রিভলভার উঁচিয়ে দম্পতিকে হুকুম দিল, গাড়িতে ওঠো। দু’জনকে তুলে নিয়ে হুশ করে বেরিয়ে গেল এসইউভি। প্রত্যক্ষদর্শীরা দেখেছেন, গাড়ির নম্বর ইউপি এইটটি।

কে ওই দম্পতি? এদিনই হাইকোর্টে হাজিরা দেওয়ার কথা ছিল বরেলির সেই বিজেপি বিধায়কের মেয়ে ও তাঁর স্বামী অজিতেশের। গত সপ্তাহে সাক্ষী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ভিন জাতে বিয়ে করার জন্য তাঁর বাবা রাকেশ মিশ্র তাঁদের বিরুদ্ধে গুন্ডা লাগিয়েছেন। তাঁরা ভয়ে লুকিয়ে আছেন।

এদিন হাইকোর্ট চত্বর থেকে দম্পতি অপহরণের খবর পেয়ে অনেকেরই ধারণা হয়, সাক্ষী ও অজিতেশকেই ধরে নিয়ে গিয়েছে গুন্ডারা। পরে জানা যায়, অপহৃতরা সাক্ষী ও অজিতেশ নন। তবে তাঁরাও ভিন জাতে বিয়ে করেছেন। সম্ভবত সেজন্যই তাঁদের অপহরণ করেছে। পুলিশ ওই দম্পতির পরিচয় জানায়নি।

এর পরে জানা যায়, অজিতেশকে হাইকোর্ট চত্বরেই অপর একদল গুন্ডা মারধর করেছে। তাঁরা হাইকোর্টে আবেদন জানান, তাঁদের নিরাপত্তার ব্যবস্থা করা হোক। আদালত তাঁদের জন্য পুলিশ প্রোটেকশনের ব্যবস্থা করে।

অন্যদিকে অপহৃত দম্পতির খোঁজ পাওয়া যায়নি। পুলিশ জানায়, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। বিভিন্ন গাড়ির ওপরে নজরদারি চলছে। প্রয়াগরাজের এডিজি এস এন সবত জানান, অপহরণকারীরা সশস্ত্র ছিল। সন্দেহজনক গাড়ি দেখলে থামিয়ে তল্লাশি করা হচ্ছে।

Comments are closed.