বৃহস্পতিবার, জুন ২০

পৈশাচিক! নাবালিকাকে গণধর্ষণ সৎ বাবা ও ভাইয়ের, উঠল ভিডিও-ও

দ্য ওয়াল ব্যুরো: গণধর্ষণের সময় ভিডিও!

নাবালিকাকে ধর্ষণ করার ভিডিও তুলে তা ভাইরাল করার হুমকি দিল সৎ বাবা ও ভাই । পৈশাচিক এই ঘটনা উত্তরপ্রদেশের কান্দলা শহরের । জানা যাচ্ছে, শনিবার রাতে নাবলিকাকে ধর্ষণ করে তার সৎ বাবা ওয়াসিম ও ভাই তনভির, পাশাপশি চলে ভিডিও রেকর্ডিং । ঘটনার পর দুই জনেই চম্পট দেয়, বিবস্ত্র অবস্থায় নাবালিকাকে উদ্ধার করে তার মা ।

একবার নয় এর আগে বহুবার ওয়াসিমের বিকৃত লালসার শিকার হতে হয় নাবালিকাকে । নিজের স্ত্রীর উপরও অত্যাচার চালাতো সে। পুলিশের কাছে যা স্বীকার করেই ওয়াসিম ও তনভিরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন নাবালিকার মা ।

জানা যাচ্ছে, ষোল বছরের মেয়েটিকে বিক্রি করার ছকও করছিল ওয়াসিম । যা জানতে পেরে প্রতিবাদ করেন ষোড়শীর মা । তখনই নাবালিকার উপর ঝাঁপিয়ে পড়ে ওয়াসিম । সেই সময় হাজির ছিল ওয়াসিমের ভাইয়ের ছেলে তনভিরও । ওয়াসিমের সঙ্গে সেও যৌন নির্যাতন শুরু করে । নাবালিকাকে আলাদা ঘরে নিয়ে গিয়ে তাকে দফায় দফায় ধর্ষণ করা হয়, সমানতালে চলে ভিডিও রেকর্ডিং ।

আপাতত নির্যাতিতা হাসপাতালে ভর্তি । চলছে মেডিক্যাল পরীক্ষা । রেকর্ড করা ভিডিওটি নিয়েই চম্পট দিয়েছে দুই অভিযুক্ত । তাদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করেছে পুলিশ ।

পড়ুন-

বিমানবন্দরের মতো রেল স্টেশনেও এ বার বোর্ডিং টাইম! ট্রেন ছাড়ার ২০ মিনিট আগেই পৌঁছতে হবে যাত্রীদের

Comments are closed.