সোমবার, সেপ্টেম্বর ১৬

মাউন্ট কিলিমাঞ্জারোর মাথায় স্ত্রী অঙ্কিতাকে চুমু খাচ্ছেন মিলিন্দ সোমন! ভাইরাল ছবি

দ্য ওয়াল ব্যুরো: তাঁদের দাম্পত্য নিয়ে চর্চার শেষ নেই নানা মহলে। হবে না-ই বা কেন। মহিলাদের মাথা ঘুরিয়ে দেওয়া স্বপ্নের পুরুষটি যদি ২৬ বছরের ছোট মহিলাকে বিয়ে করে চুটিয়ে সংসার করতে শুরু করেন! মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ারকে নিয়ে তাই অনেকেই উৎসাহী। সেই উৎসাহের পালে হাওয়া লাগাল সম্প্রতি পোস্ট করা তাঁদের ছবি। আফ্রিকার উচ্চতম শৃঙ্গ কিলিমাঞ্জারোর চুড়োয় পরস্পরকে চুমু খাচ্ছেন তাঁরা!

কোনও দম্পতি যদি একসঙ্গে পাহাড় আরোহণ করেন, তা হলে নাকি বাকি জীবনেও একসঙ্গে থাকেন তাঁরা। এমন প্রবাদ কথিত থাকলেও, সত্যতা কতটা তা কেউ জানেন না। কিন্তু মিলিন্দ-অঙ্কিতাকে দেখলে মনে হয়, এমনটাই সত্যি। এর আগেও বহু জায়গায় বেড়াতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁরা। কিন্তু এই বারেরটা যেন সে সব ছাপিয়ে গেছে।

অঙ্কিতার ২৮তম জন্মদিন পালন করার জন্য দু’জনে মিলে দক্ষিণ আফ্রিকা গেছিলেন তাঁরা। সেখানেই ক্লাইম্ব করেন ওই মহাদেশের সর্বোচ্চ শৃঙ্গ, ৫৮৯৫ মিটার উঁচু কিলিমাঞ্জারো। সেই পথেই পরস্পরকে চুমু খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্ত্রী অঙ্কিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মিলিন্দ।

লেখেন, অঙ্কিতাই সম্ভবত প্রথম অসমিয়া মহিলা, যিনি এই শৃঙ্গ ছুঁলেন। দেখুন সেই শুভেচ্ছাবার্তা।

এই পোস্টে অঙ্কিতা উত্তর দেন, “তোমায় ছাড়া এটা হয়তো করা হতো না। তুমি তোমার মতো, সে জন্য ধন্যবাদ!”

অঙ্কিতা নিজেও পোস্ট করেছেন তাঁদের শৃঙ্গ ছোঁয়ার ছবি। লিখেছেন, মিলিন্দই তাঁকে সাহস জুগিয়েছেন এই কাজ করার জন্য। স্বামীকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

Comments are closed.