শুক্রবার, নভেম্বর ১৬

বেহালার মন্দিরে দু’মাস ধরে ধর্ষণ মানসিক প্রতিবন্ধী তরুণীকে, গ্রেফতার পুরোহিত

দ্য ওয়াল ব্যুরো: মন্দিরের ভিতরে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠল পুরোহিতের বিরুদ্ধে। পর্ণশ্রী এলাকার এই ঘটনায় অভিযুক্ত পুরোহিত উপেন্দ্র পাঠককে গ্রেফতার করেছে পুলিশ। উত্তেজনা ছড়ায় বেহালার ডিআরসি পুলিশ কোয়ার্টার চত্বরেও।

সূত্রের খবর, পর্ণশ্রী এলাকার দশ নম্বর বস্তির বাসিন্দা, বছর চব্বিশে মানসিক ভারসাম্যহীন তরুণীর সঙ্গে অনেক দিন ধরেই ভাব জমিয়ে ছিল উপেন্দ্র পাঠক নামে স্থানীয় এক মন্দিরের পুরোহিত। তরুণীকে প্রায়ই বিভিন্ন প্রসাধনী সামগ্রী কিনে দিত সে। এবং দিনের পর দিন লোভ দেখিয়ে, হুমকি দিয়ে, অজন্তা কোয়ার্টার্সের মন্দিরে এনে তরুণীকে ধর্ষণও করত বলে অভিযোগ। দু’মাস এমন চলার পরে বৃহস্পতিবার ওই তরুণীর দিদি বিষয়টি জানতে পেরে প্রথমেই উপেন্দ্রকে সরাসরি চার্জ করে। আটকেও রাখে মন্দিরে। পরে পর্ণশ্রী থানায় অভিযোগ জানালে তাকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, ওই তরুণীকে ধর্ষণ করে প্রাণে মারার ভয় দেখাত অভিযুক্ত পুরোহিত। মন্দিরের পিছনেই একটি ঘরে নির্যাতন চালানো হতো বলে অভিযোগ। ভয়ে তাঁর বাড়িতে কিছু বলতেন না তরুণী। কিন্তু তাঁর আচরণে দিদির সন্দেহ হওয়ায় তিনি চাপ দেন বোনকে। জিজ্ঞেস করেন সব কিছু। এর পরে তাঁর কাছে সব কথা স্বীকার করে নেন নির্যাতিতা।

অভিযোগ, বৃহস্পতিবার সকালেও ওই তরুণীকে মন্দিরের ঘরে নিয়ে যায় অভিযুক্ত। তখনই তাকে হাতেনাতে ধরে ফেলেন তরুণীর দিদি এবং এলাকার লোকজন। খবর পেয়ে পর্ণশ্রী থানার পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে।

Shares

Comments are closed.