বুধবার, নভেম্বর ১৩

বাঘের মুখোশ পরে হানা মণিরত্নের দোকানে, ৩০ কেজি গয়না নিয়ে চম্পট

দ্য ওয়াল ব্যুরো : তামিলনাড়ুর তিরুচিরাপল্লিতে খুব জনপ্রিয় এক গয়নার দোকানের নাম ললিতা জুয়েলারি শোরুম। মঙ্গলবার রাতে চুপিসাড়ে দোকানে ঢুকে পড়ে দুই চোর। তাদের একজনের মুখে বাঘের মুখোশ, আর একজনের মুখে ষাঁড়ের মুখোশ। মোট ৮০০ টি গয়না নিয়ে তারা পালিয়েছে। ওই পরিমাণ গয়নার ওজন ৩০ কেজি। তার মূল্য ১৩ কোটি টাকা।

পরে পুলিশের স্নিফার ডগ যাতে গন্ধ শুঁকে তাদের খুঁজে বার করতে না পারে, সেজন্য চোরেরা মাটিতে ছড়িয়ে দিয়েছিল লঙ্কাগুঁড়ো। দোকানে রাতে মোট ছ’জন নিরাপত্তা রক্ষী ছিলেন। তার পরেও চোরেরা কীভাবে ঢুকল জানা যাচ্ছে না। তারা দোকানের ভিতরে ছিল অন্তত দেড় ঘণ্টা। দোকানের মালিকদের একজন, কিরণ কুমার জানিয়েছেন, চোরেরা সোনা ও প্ল্যাটিনামের গয়না নিয়ে পালিয়েছে। বুধবার সকালের আগে কেউ বুঝতেই পারেনি দোকানে অত বড় ডাকাতি হয়ে গিয়েছে।

সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, দোকানের দেওয়ালে ড্রিল দিয়ে গর্ত করেছিল দুই চোর। সেই গর্ত দিয়ে তারা ঢুকে পড়েছিল ভিতরে। পুলিশের সন্দেহ, চোরদের এক সঙ্গী দাঁড়িয়েছিল দোকানের বাইরে। পুলিশ কমিশনার এ অমলরাজ বলেন, স্থানীয় পুলিশকর্মীরা ঘটনাস্থলে গিয়েছেন। আমরা কিছু বেসিক ইনফর্মেশন পেয়েছি। অপরাধীদের ধরার জন্য কয়েকটি টিম গঠন করা হয়েছে।

Comments are closed.