রবিবার, জানুয়ারি ১৯
TheWall
TheWall

হৃদরোগে আক্রান্ত অশোক ভট্টাচার্য, শিলিগুড়ি থেকে এলেন কলকাতা! অস্ত্রোপচার আজই

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: অ্যাঞ্জিওপ্লাস্টি অপারেশনের জন্য কলকাতায় আনা হল শিলিগুড়ির মিউনিসিপ্যাল কর্পোরেশনের মেয়র অশোক ভট্টাচার্যকে। রবিবার সকালে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন তিনি। আনন্দপুরের ফর্টিস হাসপাতালে চিকিৎসক শুভায়ন রায়ের অধীনে ভর্তি হয়েছেন তিনি।

রবিবার অসুস্থ হয়ে পড়ার পরে, পারিবারিক চিকিৎসকের পরামর্শে অশোকবাবুকে দ্রুত ভর্তি করা হয় শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে। সেখানে তাঁর অ্যানজিওগ্রাম করা হলে চিকিৎসকেরা জানান, তাঁর হার্টে ব্লকেজ রয়েছে। স্টেন্ট বসাতে হবে। এর পরেই আর দেরি না করে, সোমবারই পদাতিক এক্সপ্রেসে করে কলকাতার উদ্দেশে রওনা দেন অশোক ভট্টাচার্য।

মঙ্গলবার সকালে শিয়ালদহ পৌঁছন তিনি। সেখান থেকে প্ল্যাটফর্মের সার্ভিস কারে স্টেশনের বাইরে আসেন। এর পরে অ্যাম্বুল্যান্সে করে সোজা চলে যান হাসপাতালে। তাঁর সঙ্গে ছিলেন দার্জিলিং জেলা সিপিএম সম্পাদক জীবেশ সরকার, সিপিএম নেতা সমন পাঠক এবং তাঁর স্ত্রী রত্না ভট্টাচার্য।

অশোকবাবু জানান, আগের চেয়ে সুস্থ আছেন তিনি। কিন্তু কাজের জন্য ফেলে রাখতে চান না কোনও রকমের অসুস্থতা। তাই দ্রুত অস্ত্রোপচারের জন্য কলকাতা চলে এসেছেন। আজ, মঙ্গলবারই অ্যাঞ্জিওপ্লাস্টি করে স্টেন্ট বসানো হবে তাঁর হার্টে।

বাম জমানায় রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ছিলেন অশোক ভট্টাচার্য। শুধু তা-ই নয়, তৃণমূলের দাপটের সময়েও তিনি শিলিগুড়ি পুরসভার ক্ষমতায় আছেন। তাঁর অসুস্থতা খবরে চিন্তিত দলের কর্মী-সমর্থকেরা।
Share.

Comments are closed.