বুধবার, জুন ২৬

পোষ্যকে পাথর ছুড়তেই ছুটে এল গুলি, তার পর…

দ্য ওয়াল ব্যুরো: কুকুরভক্ত প্রভু, তাই হামলকারীকে রেয়াত করলেন না। তবে যেটা করলেন তা ভাবনার বাইরে। এলাকার পোষ্য কুকুরটিকে ভয় পেয়েছিলেন পথচলতি এক যুবক। আতঙ্কেই তার উপর পাথর ছুড়তে শুরু করেন।সেই সময়েই সারমেয়র চিৎকারে ঘুম ভাঙে তার প্রভুর। বাড়ি থেকে বেরিয়ে দেখেন অচেনা ব্যক্তি তার পোষ্যকে আঘাত করছেন। সহ্য করতে না পেরে সোজা ঘরে গিয়ে নিজের লোডেড বন্দুকটি নিয়ে আসেন তিনি। ভাবনা চিন্তা না করেই গুলি চালান যুবকের উপর। গুলিবিদ্ধ যুবক ঘটনাস্থলেই মারা যান। সোমবার সকালে দিল্লির অভিজাত এলাকা ওয়েলকাম কলোনিতে ঘটনাটি ঘটে। 

Man Shot Dead For Throwing Stones At Dog In Delhi: Police

নিহত যুবক

ঘটনার পর থেকেই অভিযুক্ত মেহেতাবের কোনও খোঁজ নেই। তার বন্দুকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। স্থানীয়রা জানাচ্ছেন, এলাকারই বাসিন্দা আফাকের উপর গুলি চলে। মেহেতাবের পোষ্যটি আফাকের দিকে ছুটে আসছিল, এমনকী তাঁকে কামড়াতেও গিয়েছিল। তখনই হাতের সামনে পাথর পেয়ে কুকুরটিকে ভয় দেখানো হয়। ভয় না পেলে  কুকুরটির উপর পাথর ছোড়েন আফাক। এই সাধারণ ঘটনাতেই রেগে যান মেহেতাব।আফাকের সঙ্গে চলে তাঁর দীর্ঘ বচসা। যুবকের কোনও কথাই শুনছিলেন না তিনি বলে অভিযোগ। তর্কের মাঝেই ঘরে গিয়ে বন্দুক নিয়ে এসে আফাককে গুলি করেন তিনি।মাথায় গুলি লাগায় ঘটনাস্থলেই মারা যান আফাক।

স্থানীয় বাসিন্দারাই মেহেতাবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তাঁর কাছে বন্দুক কীভাবে এল, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। এলাকার বদ মেজাজি মানুষ হিসেবেই পরিচিত মেহেতাব। নিজের পোষ্যটিকে তিনি সেভাবেই ট্রেনিং দিয়েছেন বলে দাবি স্থানীয়দের। মাঝে মাঝেই তাঁর পোষ্য পথচলতি মানুষের দিকে ধেয়ে আসে, হামলা চালায়। সেই অভিযোগগুলিকেও গুরুত্বও দেওয়া হত না বলে জানা যাচ্ছে।

গ্রেফতারের ভয়েই গা ঢাকা দিয়েছেন মেহেতাব বলে দাবি স্থানীয়দের। তারঁ খোঁজে দিল্লি জুড়ে চলছে তল্লাশি। সাতসকালে রাজধানীর এই ঘটনায় হতবাক অনেকেই।

পড়ুন-

নাসিরুদ্দিন শাহকে বিব্রত করার চেষ্টা হচ্ছে, আমাদের প্রতিবাদ করা উচিত, বললেন অমর্ত্য সেন

 

 

Comments are closed.