বুধবার, জুন ২৬

আমায় অপহরণ করেছে! পুলিশকে আতঙ্কিত ফোন যুবকের, তার পরে…

দ্য ওয়াল ব্যুরো: পুলিশের সঙ্গে রসিকতা করতে গিয়েছিলেন এক যুবক। ভাবতেও পারেননি, পুলিশের হাতেই ধরা পড়ে যাবেন তিনি! মঙ্গলবার, মুম্বইয়ের একটি বেসরকারি সংস্থার কর্মী শিবকুমার গৌতম পুলিশকে ভয় পাওয়া গলায় ফোন করেন। জানান, তাঁকে কয়েক জন মিলে অপহরণ করেছে! তিনি সাহায্য চান।

ফোন পেয়েই তদন্তে নামে পুলিশ। গুরুত্ব দিয়েই খোঁজাখুঁজি শুরু করে গৌতমকে। কিন্তু খোঁজ করতে করতে পুলিশ তাঁর বাড়ি পৌঁছলে দেখা যায়, তিনি বাড়িতেই আছেন! নিছক মজা করতে গিয়ে নাকি এই কাণ্ড ঘটিয়েছেন!

পুলিশ জানিয়েছে, মুম্বাইয়ের বসই এলাকার ওই বাসিন্দা পুলিশ ইনস্পেক্টর বিনোদ যাদবকে ফোন করে জানান, যে তাঁকে কয়েক জন মিলে মুম্বই-আমেদাবাদ ন্যশন্যাল হাইওয়ে থেকে অপহরণ করেছে৷ এই ফোন পেয়ে, সময় নষ্ট না করে সেই হাইওয়েতেই গিয়ে পৌঁছয় পুলিশ৷ সেখানে তল্লাশি করে কোনও সূত্র না পেয়ে, পুলিশ কর্তারা গৌতমের ওই নম্বরে বারবার ফোন করেন৷ কিন্তু বন্ধ ছিল ফোনটি।

এর পরেই ওই মোবাইলের লোকেশন জেনে, তাঁর বাড়িতে গিয়ে হাজির হয় পুলিশ। সেখানে গৌতমকে দেখে হতভম্ব হয়ে যায় তারা। বিষয়টি স্পষ্ট হয় পুলিশের কাছে৷ এর পরেই তাঁকে গ্রেফতার করে পুলিশ৷

পরে গৌতম স্বীকার করেন, যে তিনি অপহরণের মিথ্যে ঘটনা সাজিয়ে পুলিশের সঙ্গে মশকরা করেছিলেন৷ তিনি ভেবেছিলেন, পুলিশ তাঁর ফোনকলটি সত্যি বলে বিশ্বাস করবে না৷ তবে বিশ্বাস করে এবং সব অভিযোগ সত্যি করে আপাতত তিনি পুলিশি হাজতে রয়েছেন৷

Comments are closed.