বৃহস্পতিবার, অক্টোবর ১৭

ব্লাউজের বদলে মুরগির মাংস, বিষ খেয়ে অসুস্থ স্ত্রী, মৃত্য়ু স্বামীর

দ্য ওয়াল ব্যুরো : হাট থেকে ব্লাউজ কিনে আনতে বলেছিল স্ত্রী। কিন্তু সেই আবদার রাখেননি স্বামী।  বরং মুরগির মাংস কিনে এনে স্ত্রীকে তা রাঁধতে বলেছিলেন।  এই নিয়ে শুরু হয় বচসা। তারই জেরে বিষ খেয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের বধূ লতিকা রায়। পাত্রে পড়ে থাকা বাকি বিষ খেয়ে মৃত্যু হয়েছে স্বামী উদয় রায়ের (২৪)।

সোমবার ধনকৈল হাটে ধান বিক্রি করতে গিয়েছিলেন রাধিকাপুর গ্রাম পঞ্চায়েতের বকদুয়ার গ্রামের বাসিন্দা উদয়  ও তাঁর বাবা কমল রায়। পরিবারের সদস্য়রা জানান, তখনই তাঁকে ব্লাউজ আনতে বলেছিলেন লতিকা।  মাংস রান্না নিয়ে স্বামী স্ত্রীর বিবাদ শুরু হলে উদয়ের মা এসে রান্না করে দেন। আর তাতেই আগুনে ঘি পড়ে।  এরপরেই দোকান থেকে বিষ এনে খায় লতিকা। তাঁকে কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ।  এরপরেই বিষের পাত্র নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যান উদয়। রাতে আর তাঁর খোঁজ মেলেনি।

মঙ্গলবার সকালে আম বাগানে আম কুড়াতে গিয়ে গ্রামের লোকেদের নজরে আসে উদয়ের মৃতদেহ। বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় কালিয়াগঞ্জ থানায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

 

Leave A Reply