সোমবার, সেপ্টেম্বর ১৬

ফের গণপিটুনি! ছেলেধরা সন্দেহে বেধড়ক মার খেলেন মানসিক ভারসাম্যহীন যুবক

দ্য ওয়াল ব্যুরো: ফের ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হলেন এক মানসিক ভারসাম্যহীন যুবক!

মঙ্গলবার রাত দশটা নাগাদ দিনহাটার বড়াইবারি এলাকার ঘটনা। প্রকাশ্যে বেধড়ক মারধর করা হয় ওই যুবককে। পরে পুলিশ এসে গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে। তারাই নিয়ে যায় দিনহাটা হাসপাতালে। যুবকের বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি ছোট ছেলেমেয়েদের ভুলিয়ে নিয়ে যেতে এসেছিলেন!

দিনহাটার বড় আটিয়াবাড়ির ১ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বড়াইবাড়ি এলাকার গ্রামবাসীরা জানিয়েছেন, তাঁদের সন্দেহ হওয়ায় ওই যুবককে আটক করেন গ্রামবাসীরা। খানিক পরেই শুরু হয় উত্তম-মধ্যম। শুধু তা-ই নয়, একদল মানুষ গোটা ঘটনার ভিডিও-ও করতে থাকে। ভিডিও ফুটেজে দেখা গেছে, সবুজ গেঞ্জি পরা এক যুবকের হাত বেঁধে মারা হচ্ছে তাঁকে। যন্ত্রণায় ছটফট করছেন যুবক, চিৎকার করছেন। কিন্তু তাতেও নিস্তার মেলেনি। উন্মত্তের মতো পেটাতে থাকে জনতা।

ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে এই ব্যক্তিকে উদ্ধার করে এবং তাকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। পুলিশ জানিয়েছে, ওই তাঁৎ কোথায় বাড়ি এবং কী ভাবে তিনি দিনহাটার ওই জায়গায় এল, তা নিয়ে কোনও কথাই সঠিক ভাবে বলতে পারছে না ওই যুবক। চিকিৎসকেরা জানিয়েছেন, মানসিক ভাবে এমনিই অসুস্থ ওই যুবক, তার উপরে এই ঘটনায় ট্রমায় চলে গেছেন।

Comments are closed.